Mithai: মনোহরার সেটে আমার আজ‌ই শেষ দিন! হঠাৎই শেষ হলো মিঠাই! আদৃতের পোস্ট ঘিরে তোলপাড় সোশ্যাল দুনিয়া

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি আদৃত-সৌমীতৃষা অর্থাৎ সিদ্ধার্থ-মিঠাই। আর কাউকে কিছু না জানিয়ে হঠাৎই পথচলা বন্ধ হল মিঠাইয়ের। হ্যাঁ, ঠিক‌ই পড়ছেন।‌‌ মিঠাই বন্ধের জল্পনাকে উস্কে দিয়েছেন এই ধারাবাহিকের মূল অভিনেতা আদৃত রায়।

দীর্ঘদিন ধরেই মিঠাই বন্ধ হ‌ওয়ার গুঞ্জন চললেও এবার হঠাৎ করেই এই ধারাবাহিক বন্ধ হয়েছে বলে খবর। আসলে শনিবার অভিনেতা আদৃত রায়ের করা একটি ফেসবুক পোস্ট দেখে এই গুঞ্জনের সূত্রপাত হয়েছে।‌‌ শেষবারের মতো ‘মনোহরা’র সেটে সিদ্ধার্থ হয়ে শট দিলেন তিনি, এমনই স্মৃতিতে ভরা একটি পোস্ট করেন আদৃত। যথারীতি তা দেখে সবাই ভাবেন বন্ধ হচ্ছে এই ধারাবাহিক।

আসলে আর কিছুদিনের মধ্যেই যে মিঠাইকে শেষ করে দেওয়া হবে তা বোঝা গেলেও এত তাড়াতাড়ি? আসলে তা নয়। অভিনেতা নিজের ফেসবুক পোস্টে লিখেছেন এই ধারাবাহিক এখনই শেষ হচ্ছে না। যদিও সেটা সবারই নজর এড়িয়ে গেছে। মুখ্য হয়ে উঠেছেন অভিনেতা শুরুতে কি বলেছেন সেটাই।

উল্লেখ্য, এদিন একটি ছোট্ট ভিডিওতে ‘মনোহরা’র সেট ঘুরিয়ে দেখান সিদ্ধার্থ মোদক অর্থাৎ আদৃত রায়। স্মৃতির স্মরণী বেয়ে নিজের ভক্তদের উদ্দেশ্য তিনি লেখেন, ‘মনোহরার এই ফ্লোরে ২০২০ সালের ২০শে ডিসেম্বর আমার প্রথম শুটিং শুরু হয়েছিল। আর প্রথম শটটা ছিল সিদ্ধার্থ মোদকের ইন্ট্রোডাকশন শট। আজ ৬ই মে, ২০২৩ আমিই এই সেটে শেষ শট দিলাম। আর জানেন কাকতালীয়ভাবে সিদ্ধার্থ মোদকই সেই মানুষটা যে এই ফ্লোরে শেষবারের মতো দাঁড়িয়ে রয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞ…. আজ শেষবারের মতো আমি এই সিঁড়ি দিয়ে নামলাম। ধন্যবাদ জি বাংলা, ধন্যবাদ ভরতলক্ষ্মী স্টুডিও। তবে ধারাবাহিক কিন্তু এখনও শেষ হচ্ছেনা’।

যদিও এই শেষ লাইনটা সবার চোখের আড়ালে চলে গেছে। কেন হঠাৎ করে শুটিং সেট পরিবর্তন হচ্ছে মিঠাইয়ের? এই বিষয়ে জানা গেছে জি বাংলার নতুন ধারাবাহিক ফুলকি অবশেষে শুরু হতে চলেছে। এই ধারাবাহিকের শুরু হ‌ওয়া নিয়ে দীর্ঘ টালবাহানা চলছিল। ওই সেটেই এবার জি-এর নতুন এই সিরিয়ালের শুটিং হবে। আর সেইজন্য রিনোভেশনের কাজ চলবে।

ভারতলক্ষ্মী স্টুডিওর‌ই অন্যত্র শ্যুটিং হবে মিঠাইয়ের। তবে আপাতত নিজের ঘর ছাড়া মিঠাই। তাহলে কি শেষের পথে একদা বাংলা কাঁপানো এই ধারাবাহিক? হয়ত আর কিছুদিন। তারপর‌ই হয়তো বেজে যাবে বিদায় ঘন্টা। সেই জন্যই হয়ত শুটিং সেট পরিবর্তন করে দেওয়া হলো মিঠাইয়ের।

Back to top button