Bangla Serial

BREAKING: স্টার জলসার সিরিয়ালের কাজ শুরুর আগেই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন তিয়াসা লেপচা! কৃষ্ণকলির অসুস্থতার খবর শুনে চিন্তায় অনুরাগীরা, জানুন বিস্তারিত

বর্তমানে স্টার জলসা একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে এসেছে দর্শকদের মনোরঞ্জনের জন্য এবং জানা যাচ্ছে আগামী দিনে আরো নতুন ধারাবাহিক নিয়ে আসবে স্টার জলসা। জি বাংলার সুস্মিতা দে ইতিমধ্যেই কাজ শুরু করেছেন স্টার জলসার বৌমা একঘরে। এছাড়া স্টার জলসার অন্যান্য কলা কুশলী যেমন সোনামণি সাহা এবং ইন্দ্রানী পাল আবার স্টার জলসাতেই কামব্যাক করছেন।

Tiyasha Lepcha: Latest News, Videos and Photos of Tiyasha Lepcha | Times of  India
আমরা জেনেছিলাম যে জি বাংলার জনপ্রিয় তারকা তিয়াসা লেপচা স্টার জলসার ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। তিনি কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করেছিলেন। তারপরেই তাকে স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ হতে শোনা যায়। জানা যায় যে, টেন্টের হাত ধরেই আবার স্টার জলসায় ফিরবে তিয়াসা। মাঝি সোনা গেছিল তার নতুন ধারাবাহিকের নায়ক হতে চলেছে জীবন সাথী ধারাবাহিকের সংকল্প অর্থাৎ সায়ন কর্মকার কিন্তু তিনি এখন আকাশ আটের শ্রেয়সী ধারাবাহিকে অভিনয় শুরু করতে চলেছেন। তাই তিয়াসার নায়ক কে হবেন সেই নিয়ে অনেক আলাপ-আলোচনা চলছে। কেউ বলছে হানি বাফনা হতে পারে।অনেকের মতে আবার খুকুমণি হোম ডেলিভারির যিনি বিহান সাজতেন তিনি হতে পারেন তিয়াসার নতুন নায়ক।

কলকাতাকে বিদায় জানালেন তিয়াশা রায়! গেলেন কোথায়? | Actress Tiyasha Roy  is now out of Kolkata for some special reason - TV9 Bangla News

তিয়াসার ব্যক্তিগত জীবনেও এই বছর ঝড় উঠেছিল। ফেব্রুয়ারি মাসে তার সঙ্গে তার স্বামী অভিনেতা সুবান রায়ের পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায় এবং তারপর থেকে দুজনের মধ্যে সমানে কাদা ছোঁড়াছুঁড়ি চলছে। সুবান বলছেন যে কৃষ্ণকল কে ছোট পর্দায় এনেছেন তিনি।তারপরে তাকে প্রতারণা করেছেন তিয়াসা।অন্যদিকে দিয়ে তিয়াসা বলছেন যে তিনি খ্যাতি লাভ করার পরে তাকে নিয়ে চূড়ান্ত পজেসিভ বোধ করতে থাকেন আর সুবানের এই অধিকারবোধ তিনি সহ্য করতে পারেননি।

সূত্র মারফত জানা যাচ্ছিল যে চলতি মাসের শেষের দিকে তিয়াসার ধারাবাহিকের প্রোমো শুট হবে কিন্তু এখন যা অবস্থা তিয়াসা কাজই শুরু করতে পারছেন না।চূড়ান্ত শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গতকাল রাতে কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি হয়েছেন তিয়াসা লেপচা। গতকাল রাতে আচমকাই তার শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হয়। তড়িঘড়ি তাকে পরিবারের লোকজনরা হাসপাতালে ভর্তি করেন।

tiyasa roy, বাওয়ালি রাজবাড়িতে নতুন অধ্যায় শুরু করলেন তিয়াসা - tiyasha  roy launched her new youtube channel - Eisamay
এখন জানা যাচ্ছে যে তার অবস্থা কিছুটা ভালো আছে। বর্তমানে এখন তাকে পুরো বিশ্রামে থাকতে হবে তাই জন্য নতুন কাজ নিয়ে এখনই তিনি কিছু ভাবতে পারছেন না। সুস্থ হয়ে গেলে তিনি জলসার জন্য কাজ শুরু করবেন। তাই তাকে পর্দায় দেখতে গেলে তার ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button