সেকাল বা একাল! স্টার জলসার মহিলা পুলিশের চরিত্রে কে আপনার বেশি প্রিয় ঐশানী না ঊষসী?

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকে নানা সময় এসেছে নতুন নতুন চমক। সমাজে মেয়েদের অগ্রগতি, তাদের লড়াই, সমাজের সমস্ত প্রতিকূলতাকে দুর করে মেয়েদের সমাজের নানা উচ্চ স্থানে তাদের প্রতিষ্ঠিত হওয়ার লড়াইয়ের কাহিনীই বারবার তুলে ধরেছে স্টার জলসা তাদের বিভিন্ন ধারাবাহিকের মাধ্যমে। মেয়েদের লড়াইকে বারবার কুর্নিশ জানিয়েছে স্টার জলসা তাদের ধারাবাহিকের মাধ্যমে। কখনও একটি সাধারণ মেয়ের মহিলা পাইলট হওয়ার স্বপ্ন, কখনও একটি সাধারণ মেয়ের বড় জিবনাস্টিক করার স্বপ্ন, কারুর ডাক্তার হওয়ার স্বপ্ন, তো কারুর উকিল হওয়া সবই স্টার জলসা তুলে ধরেছে তাদের ধারাবাহিকের মাধ্যমে।

তবে স্টার জলসার দুটি ধারাবাহিকই তুলে ধরেছে সাধারণ মেয়েদের মহিলা পুলিশ হওয়ার গল্প। একসময় স্টার জলসার খুব জনপ্রিয় ধারাবাহিক তোমায় আমায় মিলে ধারাবাহিকে স্টার জলসার তুলে ধরেছিল একটি মেয়ের আইপিএস অফিসার হওয়ার গল্প। যেখানে দেখানো হয়েছিল ঊষসী ঘোষ নামের মেয়ের গল্প যার স্বপ্ন ছিল আইপিএস অফিসার হওয়ার কিন্তু তার বিয়ে হয়ে যায় একটি সাধারণ পরিবারে। পরিবারের সমস্ত কিছু বজায় রেখেই সে পূরণ করে তার স্বপ্ন। আইপিএস অফিসার হওয়ার।

সেই ধারাবাহিকটিকে মুখ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী রূপসা চ্যাটার্জী, গৌরব রায় চৌধুরী, ঋজু বিশ্বাস, তুলিকা বসু, তিতাস ভৌমিক, প্রিয়া মন্ডল সহ একাধিক তারকা। আর সম্প্রতি স্টার জলসার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের কাহিনীতেও দেখা গেছে প্রায় একই চমক। এই ধারাবাহিকটিতেও বাড়ির বউ ঐশানী ঘোষ হয়েছেন আইপিএস অফিসার। যদিও ধারাবাহিকের শুরু থেকে ধারাবাহিক দুটির কাহিনী একে অপরের থেকে ছিল ভিন্ন। তোমায় আমায় মিলে ধারাবাহিকের শুরু থেকে দেখানো হয়েছে আইপিএস অফিসার হতে চায় ঊষসী। তার জন্য নিজেকে প্রস্তুতও করছে সে।

কিন্তু ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে শুরুতে ধারাবাহিকের মূল বিষয়টি ছিল একটি বড় লোকের বাড়ির মেয়ের একটি সাধারণ ঘরে বিয়ে করে এসে তাদের পাইস হোটেলের ব্যাবসা যা প্রায় শেষ হতে চলেছে তার হাল ধরে সেটাকে ভালো করা যদিও সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকে আসে চমক আর ঐশানী হয়ে যায় একজন আইপিএস অফিসার। তবে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছে কোন মহিলা পুলিশ সবচেয়ে ভালো। তার উত্তরে একেই বলেছেন ঐশানী আবার অনেকেই নাম নিয়েছেন উষসীর।

আরো পড়ুন: অর্জুন নয় সূর্য দীপার মিল দেখিয়েই শেষ হবে অনুরাগের ছোঁয়া! ধারাবাহিককে আসছে বিরাট চমক, মিস করবেন না কিন্তু

হরগৌরী পাইস হোটেলে ঐশানীর চরিত্রে অভিনয় করছেন শুভস্মিতা মুখার্জী আর তোমায় আমায় মিলে ধারাবাহিকে ঊষসীর চরিত্রে অভিনয় করেছিলেন রূপসা। যদিও দুটি ধারাবাহিকই দেখিয়েছে স্বামী, সংসার সবটা সামলেও একটা মেয়ে শুধু তার পরিবারের সমর্থন পেলে পূরণ করতে পারে তাদের সমস্ত স্বপ্ন। দুই অভিনেত্রীই যে তাদের চরিত্রটিকে দারুণভাবে তুলে ধরেছে দর্শকদের সামনে সেটা বলতে কোনও দ্বিধা নেই। ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের এই নতুন চমক যে দর্শকরা খুবই পছন্দ করছে সেই কথা বলে দিচ্ছে ধারাবাহিকের টিআরপি। তবে আপনাদের কি মত, কোন ধারাবাহিকের মহিলা পুলিশের চরিত্রকে বেশি ভালো লাগছে আপনাদের?

Back to top button