অর্জুন নয় সূর্য দীপার মিল দেখিয়েই শেষ হবে অনুরাগের ছোঁয়া! ধারাবাহিককে আসছে বিরাট চমক, মিস করবেন না কিন্তু

স্টার জলসার (Star Jalsha) একসময়কার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। ধারাবাহিকটি শুরুর থেকেই জিতে নিয়েছিল দর্শকদের মন। সকলেই বেশ পছন্দ করছিল ধারাবাহিকটিকে। ধারাবাহিকে সহজ সরল সাধারণ দীপা কৃষ্ণ বর্ণা হওয়ার কারণে সকলেই সর্বদা তাকে বলেছে অনেক কুকথা। কিন্তু জীবনের চলার পথে হটাৎ তার জীবনে চলে আসে ডাক্তার সূর্য সেনগুপ্ত। সমাজের সমস্ত কুমন্ত্রণাকে উপেক্ষা করেই সে হাত ধরে দীপার।

প্রথমে দীপার শাশুড়ি লাবণ্য সেনগুপ্ত দীপাকে মেনে নেননি বউমা হিসেবে কিন্তু দীপা তার ভালোবাসা দিয়ে অবশেষে নিতে নেয় তার মন। কিন্তু গল্প চমক আসে তখন যখন মিশকার কারণে দীপাকে ভুল বুঝতে শুরু করে সূর্য। দীপার সঙ্গে অশান্তি করে সে তাদের সন্তানকেও অস্বীকার করে। দীপাও চলে যায় সে বাড়ি ছেড়ে কিন্তু তখন তার বিষয়ে সবটাই জানতেন লাবণ্য। তিনিই সোনাকে নিয়ে আসেন সূর্যের কাছে। দুই যমজ বোন মানুষ হতে শুরু করে পৃথক জায়গায় সোনা বড় হয় সূর্যের কাছে আর রূপা বড় হয় দীপার কাছে।

যদিও পরে তাদের মিল হয় আবার কিন্তু এবারও সমস্যার সৃষ্টি করে মিশকা। তার কারণেই আবার বিবাহ বিচ্ছেদ ঘটে দীপা আর সূর্যের। জীবনে যখন সবটাই অমিল হয়ে যাচ্ছিল তখন জীবনে নতুন স্রোতের মতো আসে অর্জুন। সে আসেই হাত ধরে দীপার। দীপার সমস্ত সমস্যা, সব কিছুতেই সে পাশে ছিল দীপার। রূপারও তাই দেখে মনে হয় মায়ের পাশে একজনকে দরকার যে মায়ের খেয়াল রাখবে, মায়ের যত্ন নেবে, মায়ের যে কোনও সমস্যায় মায়ের সঙ্গে থাকবে। তখনই মায়ের সঙ্গে অর্জুন আঙ্কেলের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় রূপা আর সোনা।

তারা নানা ভাবে প্রচেষ্টা চালাতে থাকে যে কিভাবে তার মানের সঙ্গে অর্জুন আঙ্কেলের মিল করবে তাই একভাবে বলতে গেলে তার সন্তানের খুশির জন্যই অর্জুনকে বিয়ে করতে রাজি হয় দীপা। তবে দীপার হটাৎ অ্যাকসিডেন্টে তাকে হাসপাতালে নিয়ে আসে অর্জুন। তিনি রোগীর কে হয় জিজ্ঞাসা করায় অর্জুন বলে ওঠে স্বামী যেটা শুনেই থমকে যায় সূর্য। এখনও হয়তো কোথাও সে ভালোবাসে দীপাকে। তাহলে কি দীপার সঙ্গেই বিয়ে হবে অর্জুনের? কি হবে সূর্য আর দীপার ভালোবাসার?

ধারাবাহিকটি অনুরাগীদের দাবি তারা সূর্যের সঙ্গে দীপাকেই দেখতে চান। জানা গেছে ধারাবাহিকটি চলে এসেছে তাদের শেষ পর্যায়। সম্প্রতি খানিকটা কমে গেছে ধারাবাহিকের টিআরপি তাই প্রযোজনা সংস্থা চান টিআরপি ভালো থাকার দরুনই শেষ হয়ে যায় ধারাবাহিকটি যাতে দর্শকদের মনে ভালো প্রভাব রেখে যেতে পারে। জানা গেছে দীপার সঙ্গেই মিল হতে চলেছে সূর্যের। অর্জুনের সঙ্গে বিয়ের দিন দীপা বিয়ের মণ্ডপে এলেও সেইদিনই আসন্ন চমকে মিল দেবে সূর্য আর দীপার। সংবাদটি শোনা মাত্রই খুশি ধারাবাহিকের অনুরাগীরা তাদের সুদীপার জন্য। একজন বলেছেন যেখানে মিশকা এত সব কিছু করার শর্তের কিছু হল না সেখানে অর্জুন ডেডি আর কি করবে।

আরো পড়ুন: এত তাড়াতাড়ি? কন্যা সন্তান জন্মের পরেই এবার তৃতীয় সন্তানের আগমন হচ্ছে রাজ-শুভশ্রী জীবনে! দিলেন আনন্দ সংবাদ!

গতবারের মতোই অর্থাৎ যেভাবে মিশকা সূর্যকে বিয়ে করতে গেলেও সূর্য পরে তাকে বারন করে দিয়েছিল সেই ইতিহাসেরই পুনরাবৃত্তি হবে আবার এবং অর্জুন আর দীপার বিয়ের দিনই মিল হবে সূর্য আর দীপার। তাহলে ধারাবাহিকের এই নতুন চমক দেখতে আপনারা কতটা উৎসাহী? আপনাদের মতে কার সঙ্গে মিল হওয়ার উচিত দীপার, সূর্য না অর্জুন?

Back to top button