TRP: সূর্য-দীপার মিল হতেই জগ্গুকে টিআরপি থেকে উড়িয়ে দিল ‘অনুরাগের ছোঁয়া’! বছরের শুরুতেই টিআরপি তালিকায় বড়সড় রদবদল, আনন্দে আত্মহারা অনুরাগের ভক্তরা

এসে গেল বছরের প্রথম টিআরপি তালিকা প্রকাশের দিন। আর সেই দিনেই বড়সড় রদ বদল দেখা গেল টিআরপি তালিকায়। বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। কিন্তু নববর্ষের সূচনায় সেই টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করল স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করলেও মাঝে কিছুটা জনপ্রিয়তা হারায় এই ধারাবাহিক।

তবে গল্পের পরিবর্তনে তাকে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে নিতে দেখা গেল। কিছুদিন আগে এই ধারাবাহিকের গল্পে এসেছিল কয়েক বছরের লিপ। সেই সঙ্গে দীপা এবং সূর্যর যমজ দুই মেয়ে এসব নিয়ে রীতিমতো জমজমাট হয়ে উঠেছিল এই ধারাবাহিক। সোনা এবং রুপার আসার ফলে ধারাবাহিকের জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছিল। এবার গত সপ্তাহে সূর্য এবং দীপার মুখোমুখি হওয়া টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে নিতে সাহায্য করল এই ধারাবাহিককে।

কয়েক সপ্তাহের টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করা জগদ্ধাত্রীকে হারিয়ে এবার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করল ‘অনুরাগের ছোয়া’, তার প্রাপ্ত নম্বর ৮.৯। যেখানে গত সপ্তাহে ‘জগদ্ধাত্রী’ এই একই নম্বর পেয়ে শীর্ষস্থান দখল করেছিল। কিন্তু এই সপ্তাহে সেই স্থান পরিবর্তন হয়ে ‘জগদ্ধাত্রী’ দ্বিতীয় স্থান অধিকার করেছে। সে পেয়েছে ৮.৫।

তাই স্বভাবতই ‘অনুরাগের ছোঁয়া’র ভক্তরা খুশি হয়ে গেছে তাদের প্রিয় সিরিয়াল টিআরপি টপার হওয়ায়। তাদের মতে এবার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে রাখবে ‘অনুরাগের ছোঁয়া’। তাই সূর্য দীপার জুটিকে আর কেউ টক্কর দিতে পারবে না। প্রসঙ্গত প্রায় প্রতিদিনই জমজমাট পর্ব নিয়ে হাজির হচ্ছে এই ধারাবাহিক যার ফল তারা টিআরপি তালিকা পেল।

এই সপ্তাহের বাংলার সেরা ৫ ধারাবাহিক হলো

১ম অনুরাগের ছোঁয়া ৮.৯

২য় জগদ্ধাত্রী ৮.৫

৩য় গৌরী এলো ৮.১

৪র্থ খেলনা বাড়ি ৭.৯

৫ম বাংলা মিডিয়াম / পঞ্চমী ৭.৭

Back to top button