যেমন তেমন নয়, এ মহাগুরু! জি বাংলা ছেড়ে সিরিয়ালে আসছেন মিঠুন চক্রবর্তী! স্টার জলসায় পেলেন কোন চরিত্র?

বলাই বাহুল্য বাঙালির গর্ব, আবেগের অন্য নাম হলেন বাংলার পুত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তবে শুধু তিনি যে শুধুমাত্র অভিনয় দিয়ে বাঙালির মন জিতেছেন এমনটা নয়, তিনি বাংলা থেকে বলিউডে গিয়ে নিজের দাপট কায়েম করেছেন। শূন্য থেকে শুরু করে আজ তাঁর স্টারডম প্রত্যেকটা মানুষের কাছেই শিক্ষনীয়, প্রশংসনীয়। বলা যায় অভিনয়ের ক্ষেত্রে তিনি একটি প্রতিষ্ঠান স্বরূপ।

সিনেমা থেকে শুরু করে ছোট পর্দায় বিচারক হয়ে দাপট দেখিয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে নাচের মঞ্চের সঙ্গে যুক্ত আমাদের সবার প্রিয় ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তী। ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা যাচ্ছে ভারতীয় সিনেমার সর্বকালের অন্যতম সেরা অভিনেতাকে। তবে এবার শোনা যাচ্ছে তাকে নাকি নতুন অবতারে দেখা যাবে। এবার নাকি বাংলা ধারাবাহিকের দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি।

কি বলছেন? মিঠুন চক্রবর্তী আবার নাকি বাংলা ধারাবাহিকে?

হ্যাঁ এমনটাই শোনা যাচ্ছে, স্টার জলসার পর্দায় যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে নাকি ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন সবার প্রিয় মিঠুন চক্রবর্তী। আসলে এই ধারাবাহিকের নায়ক শঙ্করের সঙ্গে অভিনেতার একটি ছবি সোশাল মাধ্যমে ভাইরাল হয়েছে।

কি দেখা যাচ্ছে সেই ছবিতে? উক্ত ছবিতে দেখা গেছে কাবুলিওয়ালার সাজে শঙ্করের পাশে দাঁড়িয়ে রয়েছেন মিঠুন চক্রবর্তী। তাহলে কি নতুন কোন‌ও চরিত্র নিয়ে এই ধারাবাহিকে ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী? তা অবশ্য এখন‌ও জানা নেই। তবে মিঠুন চক্রবর্তীর কাবুলিওয়ালা সাজের কারণ বোধহয় অনেকেই জানেন।

rahul and mithun chakraborty in horogouri pice hotel

আসলে তপন সিংহ পরবর্তী আবারও সুমন ঘোষের হাত ধরে আসছে কাবুলিওয়ালা। আগামী শীতে মুক্তি পাবে এই নতুন কাবুলিওয়ালা। ইতিমধ্যেই শহর জুড়ে শুরু হয়ে গেছে ছবির শুটিং। জানা গেছে, ১৯৬৫ সালের প্রেক্ষাপটে চিত্রনাট্য সাজাচ্ছেন পরিচালক সুমন ঘোষ। এবং জানা গেছে, মূল কাহিনিকে অবলম্বন করেই এগোচ্ছেন পরিচালক। আর এই ছবিতে কাবুলিওয়ালা হিসেবে তিনি ভরসা করেছেন দেশের অন্যতম নির্ভরযোগ্য অভিনেতার উপরে। হ্যাঁ কাবুলিওয়ালা সেজেছেন মিঠুন চক্রবর্তী।

Back to top button