মন খা’রা’পের খবর! চিনির পর এবার হরগৌরী পাইস হোটেলের নায়িকার মুখ ব’দ’ল! কী কারণে ধারাবাহিক ছা’ড়’লেন অভিনেত্রী?

Lead Actress Replaced In Horogouri Pice Hotel: স্টার জলসার (Star Jalsha)জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। ধারাবাহিকটি শুরুর পর থেকেই জলসা পর্দায় ন’জর কা’ড়’ছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চ’রিত্র‌ নায়ক শঙ্করের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাহুল মজুমদার আর নায়িকা ঐশানির ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায় (Subhashmita Mukherjee)কে। তবে এবার জলসা কর্তৃপক্ষ নিল গু’রুত্ব’পূ’র্ণ সি’দ্ধা’ন্ত। সিরিয়ালে প্রধান চরিত্রের মুখ ব’দ’লে’র সিদ্ধা’ন্ত নিল চ্যানেল।

অনেকদিন ধরেই জলসা পর্দায় কা’মা’ল দেখাচ্ছে হরগৌরী পাইস হোটেল। শোনা যায় ধারাবাহিকটি জলসার অন্যতম নামী ধারাবাহিক ‘তোমায় আমায় মিলের’ দ্বিতীয় পর্যায় হওয়ার কথা ছিল। ‘হরগৌরী পাইস হোটেলের’ নাম হওয়ার কথা ছিল ‘তোমায় আমায় মিলে ২’। তবে শেষ মুহূর্তে সি’দ্ধা’ন্ত ব’দ’ল করে ‘হরগৌরী পাইস হোটেল’ নাম রাখা হয়েছিল ধারাবাহিকের।

এর আগে জলসার পর্দার অন্য দুই ধারাবাহিক ‘চিনি’, ও ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকের প্রধান চরিত্রের মুখ ব’দ’ল করেছিল স্টার জলসা। তবে এবার হরগৌরী পাইস হোটেলের প্রধান চ’রিত্র ব’দ’লে যাচ্ছে বলেই খবর। জানা যাচ্ছে, এই চরিত্রে অভিনয় করতে চলেছেন অন্য এক জনপ্রিয় অভিনেত্রী। ইতিমধ্যে তার প্রথম ঝলক প্রকাশ পেয়েছে।

আরও পড়ুন: ‘অত্যন্ত মো’টা!’ মুখ্য চরিত্রে দেখাই যাচ্ছে না অভিনেত্রীকে! মিল’ছে না কাজ! ধারাবাহিক না পাওয়া নিয়ে অকপট পর্দার হিয়া অনামিকা

উল্লেখ্য, হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকের নায়ক, নায়িকার পাশাপাশি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হলো শঙ্করের মা মহেশ্বরীর।‌ এই চরিত্রে এতদিন দেখা গিয়েছিল বর্ষীয়ান অভিনেত্রী মিঠু চক্রবর্তী (Mithu Chakraborty)কে। তবে অনেকদিন ধরেই তাকে ধারাবাহিকে দেখা যাচ্ছে না। জানা যায়, স্বামী সব্যসাচী চক্রবর্তীর অসুস্থতা ও নিজের ব্যক্তিগত কারণে ধারাবাহিক থেকে স’রে দাঁ’ড়িয়ে’ছেন তিনি। তাই তার বদলে মহেশ্বরীর চরিত্রে এবার থেকে দেখা যাবে অভিনেত্রী তুলিকা বসুকে।

Watch Horogouri Pice Hotel Season 1 Full Episodes on Hotstar

প্রসঙ্গত তোমায় আমায় মিলে ধারাবাহিকে শাশুড়ি চরিত্রে ছিলেন অভিনেত্রী তুলিকা বসু (Tulika Bosu)। হরগৌরী পাইস হোটেলেও এবার শাশুড়ির ভূমিকায় দেখা যাবে তাঁকে। উষসীর পরে এবার ‌ঐশানীর শাশুড়ি চ’রিত্রে অভিনয় করবেন তুলিকা। স্টার জলসার পাশাপাশি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর কোলে’ তেও‌ অভিনয় করতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

Tulika Basu Photos | Tulika Basu Images | Tulika Basu Pictures | Times of India Entertainment

Back to top button