Serial not Ending: গুড নিউজ! এখনই বন্ধ হচ্ছে না এই সিরিয়াল! বদলে কপাল পুড়লো অন্য সিরিয়ালের

বাংলা টেলিভিশনে এখন নতুন সিরিয়ালের আগমন আর পুরনো সিরিয়ালের চলে যাওয়ার ফলে এক দোটানা সৃষ্টি হয়েছে। দর্শকরা রীতিমতো বিভ্রান্ত এবং চিন্তায় যে কোনটা ছেড়ে কোনটা দেখবে। কারণ তাদের কোন একটা ভয় ভেসে গেছে যেটাই দেখবে সেটাই হয়তো কিছুদিনের মধ্যে বন্ধ হওয়ার ঘন্টা বেজে যাবে। স্টার জলসা ও জি বাংলা একে অপরের সঙ্গে জোরদার টক্কর দিচ্ছে নতুন নতুন সিরিয়াল আনার জন্য।

এখন এই বিষয়টা যেন একেবারেই জল ভাত হয়ে দাঁড়িয়েছে। তাইতো মাঝে মাঝেই নানা সিরিয়াল বন্ধ হওয়া এবং শুরু হওয়ার ঝড় ওঠে বা জল্পনা ছড়িয়ে যায়।

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো ফল করতে না পারলে সেই সিরিয়ালের কপাল পুড়ে যায়। হয় সিরিয়ালকে পুরোপুরি সড়তে হয় টিভির পর্দা থেকে আর তা না হলে তার সম্প্রচারের সময় পাল্টে দেওয়া হয়। তারপর অন্য বিচার করা হয় এবং সেই জায়গায় আনা হয় অন্য আরেক সিরিয়াল যেটা ভালো জনপ্রিয় হয়েছে অথবা নতুন সিরিয়াল যা শুরু হতে চলেছে।V‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়ে গেলেও দুর্দান্ত ব্যাটিং করে চলেছে। কিন্তু এবার তাদের ক্ষেত্রেও একরকম বিষয় শোনা যাচ্ছে।

Gaatchora - Watch Episode 44 - Khori And Riddhiman�s Verbal Spat on Disney+ Hotstar
এর মধ্যে আবার শোনা যাচ্ছে যে জি বাংলায় শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিক। ‘ফুলকি’ আসছে এটা সবাই জানে। কিন্তু এটা আসার জন্যে কোন সিরিয়াল বন্ধ হবে সেটা নিয়ে জল্পনা শুরু হয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। আর এই সময়ে দেখা যায় মিঠাই। তাই মিঠাই ভক্তদের মনে নতুন চিন্তার উদ্রেক হয়েছে। টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়লেও এখনও স্লট লিডার হয়ে চলেছে ‘মিঠাই’ আর সমানভাবেই জনপ্রিয় রয়েছে। তবুও কেনো এমনটা হচ্ছে এটি নিয়েই সবার প্রশ্ন।

তবে এবার আসা যাক আসল বিষয় নিয়ে। না, বন্ধ হচ্ছে না মিঠাই। বরং আরেকটা সিরিয়ালের কপাল পুড়লো। সেটি জি বাংলার অন্য আরেকটা সিরিয়াল। নাম সোহাগ জল। অন্যান্য ধারাবাহিক গুলির তুলনায় ধারাবাহিক ‘সোহাগ জল’-এর অবস্থা ভীষণই খারাপ। একেবারে পর’কীয়া দেখিয়ে যা অবস্থা তাতে মানুষের নিন্দা শুনেই চলেছে এই সিরিয়াল। এবার কি তাহলে এই সিরিয়ালের বিদায় ঘণ্টা বাজলো?

Back to top button