ভয়ঙ্কর খারাপ সিদ্ধান্ত নিল স্টার জলসা! বিরাট আর্থিক ক্ষতির মুখে বড় প্রযোজনা সংস্থা

বর্তমানে বড় বড় চ্যানেলগুলি টিআরপি হারিয়ে ফেলা ধারাবাহিকগুলি বন্ধ করে নিয়ে আসছে নতুন ধারাবাহিক। যাতে টিআরপি দৌড়ে পিছিয়ে না পরে ধারাবাহিকগুলি। ইতিমধ্যেই স্টার জলসার ( Star Jalsha) ধারাবাহিক তুঁতে, বাংলা মিডিয়াম, এক্কা দোক্কা, কমলা ও পৃথ্বীরাজ, গাঁটছড়ার মতো অনেকগুলি ধারাবাহিক তাদের জনপ্রিয়তা হারানোর কারণে বন্ধ হয়ে গেছে। তার জায়গায় স্টার জলসা নিয়ে এসেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকও। যেমন কথা, তোমাদের রানী, গীতা LLB এবং চিনি।

তবে টিআরপির তালিকা দেখলেই বোঝা যাচ্ছে চ্যানেলের এই সিদ্ধান্তটি একে বারে সঠিক সিদ্ধান্তই প্রমাণিত হচ্ছে তাই স্টার জলসার মোটামুটি সব কয়টি ধারাবাহিকেরই টিআরপি ফল হয়েছে ভালো। তাই স্টার জলসার নতুন ধারাবাহিক বঁধুয়ার জন্যও সময় বের করতে সমস্যা হচ্ছে স্টার জলসার। শোনা গেছিল সন্ধ্যে সাড়ে ৭ টা বা ৮ টায় দেওয়া হবে ধারাবাহিকটি।

কিন্তু এবার ঘটল অন্য বিপত্তি। স্টার জলসা বড় প্রযোজনা সংস্থার ধারাবাহিক আসলেও স্টার জলসায় আসবে না এখন ধারাবাহিকটি। শোনা যাচ্ছিল স্টার জলসা তাদের নতুন ধারাবাহিকের কাজ দিয়েছে ম্যাজিক মোমেন্ট প্রযোজনা সংস্থাকে। প্রসঙ্গ সূত্রে জানিয়ে রাখি, ম্যাজিক মোমেন্ট তাদের যাত্রা শুরু করেন স্টার জলসার ধারাবাহিক বিন্নি ধানের খই দিয়ে। শৈবাল ব্যানার্জী এবং লীনা গঙ্গোপাধ্যায়ের এই প্রযোজনা সংস্থা পরবর্তীতে বাঙালি দর্শকদের দিয়েছে অসাধারণ কিছু ধারাবাহিক।

ইষ্টি কুটুম, জল নূপুর, চোখের তারা তুই, ইচ্ছে নদী, অন্দরমহল, পাগুন বউ, শ্রীময়ী, এক্কা দোক্কা, জল থই থই ভালোবাসা, ধূলিকণা, মোহর, দেশের মাটি সহ একাধিক ধারাবাহিক প্রযোজনা করেছেন তারা। তাদের প্রযোজিত নতুন ধারাবাহিক আসার কথা ছিল স্টার জলসায়। সেই কাজের জন্য অভিনেতা, অভিনেত্রী খোঁজতে বেশ সমস্যা গিয়েছিল জানিয়েছে প্রযোজনা সংস্থা। কিন্তু এখন জানা যাচ্ছে এখনই আসবে না সেই ধারাবাহিক।

তার কারণ স্বরূপ চ্যানেল জানিয়েছে এখন স্টার জলসার প্রত্যেকটি ধারাবাহিকেরই টিআরপিতে ফল ভালো তাই কোনও ধারাবাহিক বন্ধ করা বা সময় পরিবর্তন করা তাদের পক্ষে সম্ভব নয়। এমনকি ধারাবাহিকের সম্প্রচারের সমস্ত সময় বুক হওয়ার কাছেই তাদের আলাদা করে সময়ও দিতে পারছে না স্টার জলসা। তাই এখনই অন্য ধারাবাহিক আনছে না স্টার জলসা। যদিও এই মুহূর্তে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া আসবে শীঘ্রই। তবে এখনও এই বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি স্টার জলসা।

Back to top button