দারুণ খবর! জলসায় ‘শুভ বিবাহ’ ধারাবাহিকের মাধ্যমে ফিরছে খুব জনপ্রিয় একটি জুটি! জানলে দিল হবে খুশ

স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি (TRP) তালিকায় স্লট হারিয়ে ফেলা চলতি ধারাবাহিকগুলোকে পর্দা থেকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে এসেছে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই পর্দায় সম্প্রচারিত হয়েছে বেশ কয়েকটি নতুন নতুন ধারাবাহিক এবং বেশ কয়েকটি ধারাবাহিক মুক্তি পাবে খুব শীঘ্রই।

স্টার জলসায় আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল দুইটি নতুন ধারাবাহিক। প্রথমটি টেন্ট সিনেমার বঁধুয়া যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা রেজওয়ান রব্বানী শেখ এবং আরেকটি ম্যাজিক মোমেন্টের রোশনাই যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা শন ব্যানার্জী। নতুনত্ব কাহিনী এবং একঝাঁক জনপ্রিয় তারকাদের অভিনীত ধারাবাহিক দুইটি এখন স্লট জয় করতে না পারলেও পর্দায় ইতিমধ্যেই হয়ে উঠেছে অতি জনপ্রিয়।

তবে শুরু এই দুটিই নয়, ২৭ মে থেকে পর্দায় আসছে আরও একটি ধারাবাহিক। সুরিন্দর ফিল্মসের প্রযোজিত এই আসন্ন ধারাবাহিকটির নাম উড়ান। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা প্রতীক সেন। এছাড়াও ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ডেবিউ করছেন নবাগতা অভিনেত্রী রত্নাবলী দাস। ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে সেই ধারাবাহিকটির প্রোমো। ধারাবাহিকে পূজারিণী এবং মহারাজের কাহিনী দেখতে বেশ উৎসাহী দর্শকরা। একজন সাধারণ ফুল বিক্রেতা পূজারিণী এবং মদ্যপ ছেলে মহারাজের কিভাবে ঘটে মিলন? সেইটা জানতেন অত্যন্ত উৎসাহী দর্শকরা।

এক্কা দোক্কা পর স্টার জলসায় ফিরছেন সোনামনি সাহা

স্টার জলসার এক্কা দোক্কা ধারাবাহিকে পর এবার প্রতীক সেনকে পর্দায় দেখে খুব খুশি হয়েছেন অভিনেতার অনুরাগীরা। যদিও অভিনেতার সঙ্গে সোনামনি সাহার জুটিকে আবার পর্দায় দেখতে চেয়েছিলেন অনেকেই। তবে না এমনটা আপাতত সম্ভব হচ্ছে না। কারণে অভিনেত্রী সোনামনি সাহা আসছেন নতুন ধারাবাহিক নিয়ে। জানা গেছে খুব শীঘ্রই স্টার জলসায় পর্দায় আসছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিকে শুভ বিবাহ। এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় ফিরছেন স্টার জলসার ঘরের মেয়ে সোনামনি সাহা। সোনামনি সঙ্গে এই ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা হানি বাফনা।

Acropoliis Entertainment

আরও পড়ুন: রাইয়ের জীবনে আসল নতুন মোড়, শৌর্য্যর হাত থেকে রাইকে বাঁচাল অনির্বাণ, দুই বোনের পর কি এবার শুরু হবে দুই ভাইয়ের লড়াই?

অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরছেন জনপ্রিয় জুটি

জানা গেছে এই ধারাবাহিকে হানির বাবা মায়ের চরিত্রে দেখা যাবে স্টার জলসার খুব জনপ্রিয় জুটিকে। জানেন তারা কে? জানা গেছে হানির চরিত্রে ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেতা কুশল চক্রবর্তীকে। যাকে এর আগে অ্যাক্রোপলিসের ধারাবাহিকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে মানিকের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি এবং আসন্ন এই ধারাবাহিকে হানির মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সোহিনী সান্যালকে। যাকে আপনারা এই প্রযোজনা সংস্থার গাঁটছড়া, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, বকুল কথা এবং আকাশ কুসুম ধারাবাহিকে দেখেছেন। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে মানিকের বাবা মায়ের চরিত্রে এই জুটিকে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল পর্দায় তাই আবার নতুন ধারাবাহিকের হাত ধরে স্টার জলসায় ফিরছে কুশল সোহিনীর জুটি।

Acropoliis Entertainment

Back to top button