নামী প্রযোজনা সংস্থার সঙ্গে জোর ঝামেলা স্টার জলসার! বাতিল হয়ে গেল নতুন ধারাবাহিক

স্টার জলসা (Star Jalsha ) হোক বা জি বাংলা (Zee Bangla ) সর্বত্রই এখন বর্তমান সময়ের ট্রেন্ড অনুযায়ী, বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় এখন নতুন নতুন ধারাবাহিকের ভিড়। এই যেমন টেলিভিশনের পর্দায় একটি ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে আবার নতুন কোনও ধারাবাহিক সেই ধারাবাহিকের (Serial ) জায়গা নিতে চলে আসছে। অর্থাৎ একটি ধারাবাহিক শেষ হতে না হতেই আবার‌ও শূন্যস্থান পূরণে চলে আসছে নতুন একটি ধারাবাহিক।

বাঙালি টেলিভিশন প্রেমী দর্শকদের প্রত্যেকদিনের সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যাচ্ছে বাংলা টেলিভিশনগুলি। আর সেই কারণেই অল্প সময়ের মধ্যেই সেই সমস্ত ধারাবাহিকগুলি দারুণ রকমভাবে জনপ্রিয় হয়ে উঠছে। জলসার পর্দায় সাম্প্রতিক সময়ে শুরু হওয়া প্রায় সমস্ত ধারাবাহিক গুলি‌ই ভীষণ রকমের জনপ্রিয়তা পেয়েছে তা বলাই বাহুল্য।

তোমাদের রানী, জল থই থই ভালোবাসা, গীতা এলএলবি একের পর এক হিট ধারাবাহিক। টিআরপিতে কার্যত কামাল করে চলেছে এই ধারাবাহিকটি। জলসার পর্দায় এখন নতুন ধারাবাহিকের রমরমা। ইতিমধ্যে স্টার জলসায় আসতে চলেছে মিসিং স্ক্রু প্রযোজনা সংস্থার তরফে একটি ধারাবাহিক চিনি।

সেই সঙ্গে আসছে টেন্ট প্রোডাকশন‌ হাউজের একটি নতুন ধারাবাহিক। বড়সড় মুখ ফিরতে চলেছেন এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। এরই মধ্যে শোনা গিয়েছিল, ক্রেজি আইডিয়াস মিডিয়ার নতুন ধারাবাহিক আসতে চলেছে জলসায়। কিন্তু শোনা যাচ্ছে এই প্রযোজনা সংস্থার সঙ্গে চ্যানেলের ঝামেলা হওয়ার দরুণ আপাতত জলসায় নিজেদের ধারাবাহিক নিয়ে আসছে না ক্রেজি আইডিয়াস মিডিয়া। সেই জায়গায় শোনা যাচ্ছে জি বাংলায় হয়ত সম্প্রচারিত হতে পারে এই প্রযোজনা সংস্থার আসন্ন ধারাবাহিক।

Back to top button