‘অনুরাগের ছোঁয়া’য় এন্ট্রি জিতের ‘বুমেরাং’ নায়িকার! সূর্যকে বাঁচাবে নাকি মিশকার মতো ভিলেনগিরি? EXCLUSIVE খবর

অনুরাগের ছোঁয়ায় এন্ট্রি নিচ্ছেন জিতের সিনেমার নায়িকা। মিশকার মতো ভিলেনগিরি করবেন তিনি নাকি সূর্যর ভালো বন্ধু হয়ে মেলাতে আসছেন সূর্য-দীপাকে?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছে স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)।একদিকে যেমন তীব্র হারে বাড়ছে এই ধারাবাহিকের টিআরপির নম্বর অন্যদিকে তেমনি দ্রুত গতিতে বেড়ে চলেছে এই ধারাবাহিকের অনুরাগীর সংখ্যা। সেই সঙ্গে নজরকাড়া গল্প তো রয়েছেই।

মাঝখানে গল্প বেশ অনেকগুলি মাসের জন্য স্থিমিত হয়ে পড়লেও এখনও কিন্তু এই ধারাবাহিকের গল্পে চমকের কোন‌ও অভাবই নেই। সূর্য-দীপাকে আলাদা করার জন্য মিশকা একের পর এক প্ল্যান করে চলেছে। দীপা প্রতিজ্ঞা করেছে সে দেবীপক্ষের আগেই সূর্যকে জেল থেকে ছাড়িয়ে আনবে। মিশকার যে খুন হয়নি। সে যে বেঁচে রয়েছে তা প্রমাণ করে দেবে সে।

আর এবার এই ধারাবাহিকের গল্পে এন্ট্রি নিতে চলেছেন এমন একজন অভিনেত্রী যিনি নিজের অভিনয় জগতের পথচলা শুরু করেছিলেন ধারাবাহিক দিয়ে কিন্তু বর্তমানে তিনি বড় পর্দার নায়িকা। আন্দাজ করতে পারছেন? না না শ্বেতা ভট্টাচার্য বা সৌমীতৃষা কুন্ডু নন। তিনি বাঙালির অন্যতম পছন্দের অভিনেত্রী। বড় পর্দায় শিশুশিল্পী থেকে বর্তমানে নায়িকা হয়ে উঠেছেন তিনি।

খনা, লাবণ্যের সংসার সহ একাধিক ধারাবাহিকে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগে পর্যন্ত তাকে কাঞ্চি ধারাবাহিকে দেখা গেছে। তবে এই মুহূর্তে ধারাবাহিকের দুনিয়ার থেকে বড় পর্দা তার বেশি প্রিয়। বাংলার সুপারস্টার জিতের ওয়ান্টেড ছবির শিশুশিল্পী ছিলেন তিনি। আর সেখান থেকেই একে একে চেঙ্গিজ, মানুষ, বুমেরাং- এর মতো ছবিতে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি।

আর এবার এহেন অভিনেত্রী আয়েশা ভট্টাচার্যর (Ayesha Bhattacharya) দেখা মিলতে চলেছে বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায়। তবে আপাতভাবে অভিনেত্রী নিজে জানিয়েছেন তিনি মাত্র তিন দিনের জন্য একটি ক্যামিও চরিত্রে করবেন এই ধারাবাহিকে অভিনয়। তবে যেহেতু চরিত্রের জন্য অভিনেত্রী আয়েশা ভট্টাচার্যকে নির্বাচন করা হয়েছে সেই ক্ষেত্রে বোঝাই যাচ্ছে ছোট হলেও চরিত্রের গুরুত্ব কিন্তু ভালোই হবে। আর এবার কোন চরিত্রে তাকে দেখা যাবে তা দেখতে হলে অবশ্যই চোখ রাখতে হবে অনুরাগের ছোঁয়ায়।

Back to top button