Hongsini: গলায় কণ্ঠি পরে হাজির লক্ষ্মী কাকিমার আদরের বৌমা হংসিনী! হঠাৎ অভিনয় জগৎ ছেড়ে দিচ্ছেন অভিনেত্রী! লক্ষ্মী কাকিমা সুপারস্টারের ভক্তদের কপালে চিন্তার ভাঁজ

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের যে ঝড় শুরু হয়েছে সেই ঝড়ে বাঙালি দর্শকরা পেয়েছে প্রচুর নতুন মুখ যারা অভিনেতা-অভিনেত্রীর তকমা পেয়ে গেছে ইতিমধ্যে। এর মধ্যে প্রচুর নতুন মুখ উঠে এসেছে যারা প্রথম কাজের মধ্যে দিয়েই পুরনোদের সঙ্গে টেক্কা দিতে যে প্রস্তুত সেটা চিনিয়ে দিয়েছে দর্শকদের।

এমনই এক জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন জনপ্রিয় টেলি তারকা শার্লি মোদক। লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের এই অভিনেত্রী কে এখন কে না চেনে এবং জানে! শার্লি থেকে দর্শকদের আদরের হাঁস হয়ে উঠতে বেশি সময় লাগেনি এই নায়িকার। এমন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে খুব তাড়াতাড়ি তিনি দর্শকদের মনে নিজের জন্য ভালোবাসার জায়গা সৃষ্টি করতে পেরেছেন সেটা বলাই যায়। তার উপরে রয়েছে নায়িকার সোশ্যাল মিডিয়া। যেখানে প্রায় প্রতিদিনই ভক্তদের সংখ্যা বেড়েই চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by OPPO WB India (@oppowb)

সম্প্রতি নিজের ভক্তদের জন্য ওনাকে এমন কিছু পোস্ট শেয়ার করেছেন যা দেখে তাদের কপালে চিন্তার ভাঁজ। এমনকি জল্পনা ছড়িয়ে গেছে যে নায়িকা নাকি অভিনয় জগত ছেড়ে দিতে পারেন। অভিনয় জগত ছেড়ে দিলে এই মুহূর্তে কী করবেন তিনি? কেউ কেউ বলছে সন্ন্যাসিনী হয়ে যাবেন শার্লি মোদক। সত্যিই কি তাই?

না না ভয়ের কিছু নেই। শার্লি অভিনয় জগৎ থেকে বিদায় নিচ্ছেন না এত তাড়াতাড়ি। তার উপরে এত বড় একটা প্রধান চরিত্রে অভিনেত্রী তিনি। কাজের ফাঁকে সময় সুযোগ করে ঘুরতে বেরিয়েছেন অভিনেত্রী। যদিও কোথায় গিয়েছেন ঘুরতে সে বিষয়ে জানা যায়নি। নিজের কয়েকটি ছবি নায়িকা শেয়ার করেছেন যেখানে নায়িকার পরনে কালো ওভারসাইজ টপ আর লাল প্যান্ট। সঙ্গে গলায় রয়েছে কণ্ঠি যেটা বিশেষ উদ্বেগের কারণ হয়ে উঠেছে নায়িকার ভক্তদের কাছে। আসলে এই সাজ যারা সন্ন্যাসিনী হয়ে যায় তাদের ক্ষেত্রেই দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

তবে ভয়ের কিছু নেই কারণ এটা শুধুমাত্র তিনি ঘুরতে বেরিয়েছেন বলে পরেছেন। তিনি অভিনয় জগতকে বিদায় জানাচ্ছেন না অথবা সন্ন্যাসিনী হওয়ারও কোনো পরিকল্পনা নেই তার এই মুহূর্তে। তবে নায়িকার এই রূপ দেখে চিন্তিত হয়ে পড়া ভক্তরা কমেন্টেই তাকে জিজ্ঞাসা করে ফেলেছে দিদি তুমি কি সন্ন্যাসিনী হচ্ছো? তার উত্তর এখনও দেননি নায়িকা কারণ তিনি এখন অবসর যাপনে ব্যস্ত।

Back to top button