Bangla Serial

গঙ্গারামের রিয়েল প্রেমিকাকে চেনেন? তিনি এবার খলনায়িকা! হরগৌরী পাইস হোটেলে কামব্যাক অভিনেত্রীর

আজকাল বাংলা টেলিভিশনের দুনিয়া একের পর এক নতুন নতুন ধারাবাহিক আসছে এবং তারপরে দর্শকদের বিনোদনের শেষ নেই। নতুন নতুন গল্প এবং নতুন নতুন প্রেক্ষাপট দেখতে পাচ্ছে দর্শকরা। একেক চ্যানেলে এক সে বরকর এক গল্প হাজির হচ্ছে প্রায় প্রতিদিন। এই নিয়ে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে প্রতিদ্বন্দ্বিতার অভাব নেই।

নতুন নতুন গল্প আসার সঙ্গে আমরা দেখতে পাচ্ছি মাঝে মাঝেই টেলিভিশনে উঠে আসছে বহু নতুন মুখ। জনপ্রিয় নায়ক নায়িকাদের পাশাপাশি আজকাল টেলিভিশনের ধারাবাহিক নির্মাতারা জায়গা দিচ্ছেন নতুন মুখদের যাদের মধ্যে কেউ কেউ প্রথম কাজের মাধ্যমেই জনপ্রিয় হয়ে উঠছেন।

এমনই এক অভিনেত্রী হলেন সুরভী মল্লিক। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইরাবতীর চুপ কথা’ দিয়েই ছোট পর্দায় প্রবেশ করেছিলেন এই বাঙালি নায়িকা। তারপর মাত্র কিছুদিনের অভিনয়ের মাধ্যমেই দর্শকদের মনে নিজের জন্য প্রভাব সৃষ্টি করেছেন।

এখানেই শেষ নয় এরপর টেলিভিশনের আরো একটি হিট ধারাবাহিক ‘ভাগ্যলক্ষ্মী’-তে কাজ করেছেন সুরভী। জনপ্রিয় টেলি অভিনেতা ফারহান ইমরোজের বিপরীতে অভিনয় করেই সবচেয়ে বেশি অর্জন করেছিলেন নায়িকা। যদিও চরিত্রটি পার্শ্ব চরিত্র ছিল তবুও এই চরিত্রই নায়িকাকে টেলিভিশনের দুনিয়ায় পরিচিতি এনে দিয়েছিল।

এই সিরিয়াল শেষ হওয়ার পরেই সুরভিকে আবার দেখা গিয়েছিল স্টার জলসা অন্যতম জনপ্রিয় মেগা সিরিয়াল ‘গঙ্গারাম’-এ। রিনি নামের পার্শ্ব চরিত্রে কিছুদিনের জন্য অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিকের সূত্র ধরে গঙ্গারাম অভিনেতা অভিষেক বসুর সাথে বন্ধুত্ব হয় আর সে সম্পর্ক পরিণত হয় প্রেমে। টেলি অভিনেত্রী দিয়া মুখার্জির সাথে ব্রেকআপের পরপরই এই অভিনেত্রীর সাথে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন অভিষেক। গঙ্গারাম শেষ হওয়ার অনেকদিন আগেই এই ধারাবাহিকে শেষ হয়েছিল সুরভীর চরিত্রের সময়। আর দেখা যায়নি তাঁকে।

তবে এবার গঙ্গারামের বাস্তব জীবনের প্রেমিকাকে নিয়ে এলো একটি সুখবর। স্টার জলসার নতুন সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’-এ সম্পূর্ণ নতুনরূপে দেখা দিতে চলেছেন সুরভী। ধারাবাহিকের সম্প্রচার ইতিমধ্যে শুরু হয়ে গেছে। মিতালী চরিত্রের মাধ্যমে কামব্যাক করছেন তিনি। নায়িকা নিজেই চরিত্রে আবার ফিরে আসতে পেরে বেশ খুশি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button