Bangla Serial

Mithai: বড় খবর, মিঠাই ছেড়ে নতুন কোন সিরিয়ালে যাচ্ছেন জনপ্রিয় তারকা? খবরে ভক্তদের মাথায় পড়ল বাজ

কোনটা আসল মিঠাই মিঠি নাকি সিড যাকে দেখতে পাচ্ছে সে? এই নিয়ে দিব্যি টানটান উত্তেজনার সঙ্গে এগিয়ে যাচ্ছে মিঠাই এর গল্প। একের পর এক চমক। উচ্ছে বাবু মাঝে মাঝে চিন্তায় পড়ে যাচ্ছে।

এখানে মিঠি আবার সৌমীকে সন্দেহ করছে। কিন্তু দর্শকদের অভিযোগ কোথাও না কোথাও আগের মত আর জমছে না, মিঠাই। কেনো না মিঠাইকে জমিয়ে তোলার পেছনে মোদক পরিবারের একটা অবদান রয়েছে। সেটা ভুলে গেলে চলবে না। বিভিন্ন অনুষ্ঠানে অনেক চরিত্রকে একসঙ্গে দেখা যেত। কিন্তু এখন অনেক চরিত্র হারিয়ে যাচ্ছে মিঠাই থেকে।


অনেক চরিত্র বেরিয়ে গেছে সিরিয়াল থেকে আবার কিছু চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা অন্য কাজে চলে গেছে ফলে শূন্য হয়ে গেছে মোদক পরিবার। অমরেশ চরিত্রের নায়ক সন্দীপ চক্রবর্তী অনেকদিন আগেই বিদায় নেন মিঠাই থেকে। সিডের কাকাইকে তাও একবার দেখা গেছিল। জানা যাচ্ছে এখন আর তাকে দেখা যাবে না।

মিঠাই থেকে আচমকাই বাদ পড়লো এই গুরুত্বপূর্ণ চরিত্র, কারণ জানিয়ে বিস্ফোরক  তারকা
এর কারণ হলো অনেক দিন পর সন্দীপ নতুন সিরিয়ালে আসছেন। স্টার জলসায় আসছে মেয়েবেলা। সুরিন্দর ফিল্মসের অধীনে আসে এই সিরিয়াল। সম্প্রতি এই সিরিয়ালের সাংবাদিক সম্মেলনে তাকে দেখা যায়। নিজের চরিত্র নিয়ে কথা বলেন তিনি। সেটি হবে পজিটিভ। কিন্তু এখন প্রশ্ন হলো এবার কি মিঠাই থেকে একেবারেই বিদায় নিলেন কাকা?

In Pics: Here's a peek into Adrit Roy and Soumitrisha Kundoo starrer  Mithai's set | The Times of India

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button