Bangla Serial

Actor in Love: সামাজিক বিয়ের আগেই ভাঙছে আইনি বিয়ে, রয়েছে গার্হস্থ হিংসার অভিযোগ! তবু অভিনেতার মনজুড়ে বসেছে প্রেমের “ফড়িং”

যেকোনো মানুষের জীবনে প্রেম, বিচ্ছেদ, বিরহ এই সবই ক্ষণস্থায়ী। আবার কারোর কারোর ক্ষেত্রে একটা আসলেই আরেকটা আসে তার পিছু পিছু। এই গদগদ প্রেম আবার এই মুখ দেখাদেখি বন্ধ। টলিউডের সম্পর্ক ভাঙ্গা-গড়ার কাহিনী যেন জল-ভাত।

এবার শীতের মরশুমে নতুন প্রেমে মরশুমে হাবুডুবু খাচ্ছেন এই নায়ক। রটে গেছে এমনই এক খবর। সিরিয়ালের নামিদামি অভিনেতার বিয়ে ভাঙতে না ভাঙতেই নতুন করে প্রেমে পড়েছেন তিনি।

বছরখানেক আগেই হয়েছিল দুজনের রেজিস্ট্রি। এই বছরের ডিসেম্বরে ছাদনাতলায় বসার কথা ছিল। ডিসেম্বর এসে গেল তবু পরিণতি পেল না প্রেম। অভিনেতা সংবাদ মাধ্যমকে জানিয়ে দিয়েছেন আর এক সঙ্গে থাকছেন না দুজনে। যে মেয়েটির সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তিনি তো মুখই খুলতে চাইছেন না। কাজের ব্যস্ততায় ফাঁকি দিচ্ছেন শুধু।

অবশ্য ব্যস্ত থাকবে না কেন বাংলা ছবিতে প্রথমবার অভিনয় করছেন যে। আবার এমন সিনেমা যেখানে নাম রয়েছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার। আগে অবশ্য বেশ কটি ধারাবাহিককে অভিনয় করেছেন। নায়কের সঙ্গে সেই অভিনয়ের শুটিং করেই আলাপ। শুটিংয়ের খাতিরে দুজন সম্পর্কে ছিলেন তখন দেওর-বৌদি।

এই নায়িকার থেকে নায়কের মন উঠে গেলেও ব্যাংক অ্যাকাউন্ট বদলানোর মতো নতুন অ্যাকাউন্ট খুঁজে পেয়েছেন প্রেমের। নতুন ফড়িং এসেছেন জীবনে থুড়ি প্রেম। আইসক্রিম সম্পর্কটা প্রেমের না হলে কী হবে বাস্তবে কিন্তু একে অপরকে চোখে হারাচ্ছেন এখনই। কিন্তু এখনই খবরটা পাঁচ কান করতে চাইছেন না নায়ক নায়িকার কেউ। আসলে সবে মাত্র প্রথম বিয়ে ভেঙেছে তার উপরে রয়েছে গার্হস্থ হিংসার অভিযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button