ফের পর্দায় দেখা মিলতে পারে ‘সোনাতিক’ জুটির! সোনামণি সাহার নতুন সিরিয়ালের নায়ক হতে পারেন প্রতীক!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন সোনামনি সাহা। দর্শকদের অত্যন্ত কাছের অত্যন্ত প্রিয় তিনি।বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনামণি সাহা (Sonamoni Saha)। বলা যায় টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম বড় তারকা তিনি।

স্টার জলসার পর্দায় দেবী চৌধুরানী ধারাবাহিক দিয়ে ডেবিউ করলেও জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মোহর তাকে তারকার খ্যাতি এনে দিয়েছিল। আর এই ধারাবাহিকেই তিনি জুটি বেঁধেছিলেন অভিনেতা প্রতীক সেনের সঙ্গে।

pratik sen sonamoni

সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি হঠাৎই দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে।‌দর্শকরা ভালবেসে ফেলেন সেই জুটিকে।‌ আর সেই রকমই একটি জুটি হল অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) ও অভিনেত্রী সোনামণি সাহার। দর্শকদের কাছে এই জুটি সোনাতিক নামে পরিচিত।

স্টার জলসার পর্দায় বিভিন্ন সময় একের পর এক ধামাকা সিরিয়াল তিনি উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি এই অভিনেত্রীর এক্কাদোক্কা ধারাবাহিকটি শেষ হয়েছে। এরই মধ্যে শোনা যাচ্ছে নতুন এক ঐতিহাসিক চরিত্র নিয়ে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী। যদিও প্রথমেই ধারাবাহিকে অভিনয়ের জন্য ১৮ বছর বয়সী এক নায়িকা এবং ২২ বছর বয়সী এক নায়ককে নির্ধারণ করা হয়েছিল। কিন্তু জানা গেছে ওই নায়িকাকে বাদ দিয়ে সোনামণিকে সেই চরিত্রে রাখা হয়েছে। কিন্তু এখন‌ও নায়কের পরিবর্তন হয়নি বলেই জানা গেছে। ‌

এই ধারাবাহিকে নায়ক চরিত্রের অভিনয় করবেন কোন অভিনেতা সেটাও এখনও পর্যন্ত ঠিক হয়নি। গুঞ্জনে নাম হয়েছে অভিনেতা প্রতীক সেনের‌ও। যদিও এই ধারাবাহিকটি সম্পূর্ণভাবে নারী কেন্দ্রিক তাই তিনি কতদূর এই ধারাবাহিককে অভিনয় করবেন তা জানা যায়নি। উল্লেখ্য, এই ধারাবাহিকটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুব্রত রায়। এই প্রযোজনা সংস্থা মূলত ইতিহাস বা পুরাণ ভিত্তিক ধারাবাহিক নির্মাণ করে।

আরও পড়ুনঃ পুজোর আগেই নতুন সাজে সূর্য ওরফে দিব্যজ্যোতি! ‘মেয়ে সাজতে গিয়ে ছেলে সেজে ফেলেছে’, ছবি ঘিরে শুরু ট্রোলিং

জানিয়ে রাখি, উল্লেখ্য এই প্রযোজনা সংস্থার অধীনেই নির্মিত হয়েছিল দেবী চৌধুরানী। আর এই ধারাবাহিকটি দিয়েই প্রথমবারের মতো টেলিভিশনের পর্দায় ডেবিউ করে ছিলেন সোনামনি। আর এবার শোনা যাচ্ছে ঝাঁসির রানীর জীবনী অবলম্বনে বাংলায় নির্মিত হতে চলেছে আরও একটি ইতিহাস ভিত্তিক কাহিনী। যদিও এখনও কনফার্ম নিউজ পাওয়া যায়নি।

Back to top button