পুজোর আগেই নতুন সাজে সূর্য ওরফে দিব্যজ্যোতি! ‘মেয়ে সাজতে গিয়ে ছেলে সেজে ফেলেছে’, ছবি ঘিরে শুরু ট্রোলিং

স্টার জলসার (Star Jalsha) টপ টিআরপিযুক্ত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। দর্শকদেরও খুব প্রিয় এই মেগা। উক্ত মেগার মুখ্য চরিত্রে থাকা দীপা (Deepa) সূর্য (Surjo)-দুজনেই দর্শকদের খুব প্রিয়। ধারাবাহিকের এই জুটি দর্শকরা খুব পছন্দ করেন। নায়িকা দীপার চরিত্রে আছে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) ও নায়ক সূর্যের চরিত্রে রয়েছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)

উক্ত ধারাবাহিকের মধ্যে দিয়ে স্বস্তিকা ও দিব্যজ্যোতি দুজনেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। কিছুদিন আগেই পায়ে চোট খেয়েছিলেন দিব্যজ্যোতি দত্ত। এই অভিনেতাকে ছোট থেকে বড় সকলেই খুব পছন্দ করেন। তাঁর মিষ্টি হাসি মন কেড়ে নিয়েছে অনেকের। বর্তমানে ধারাবাহিকে চলছে ধামাকাদার পর্ব।

সূর্যের চাওনি, মিষ্টি হাসি, রাগ- সকলকিছুই দর্শকদের কাছে সেরা। পাশাপাশি ধারাবাহিকে একজন সেরা বাবা হিসাবেও তাঁকে অনেকেই খুব পছন্দ করেন। সম্প্রতি শোনা গিয়েছিল, স্বস্তিকার সঙ্গে দিব্যর মন কষাকষি হয়েছে। দুজনেই দুজনকে ইন্সট্রাগ্রাম থেকে ব্লক করে। যদিও আসল কারণ এখনও জানা যায়নি।

সেলিব্রিটি হিসাবে তাঁর যেমন ভক্ত রয়েছে, ঠিক তেমন রয়েছে হেটার্স। সোশ্যাল মিডিয়ায় তিনি কোনও পোস্ট করলেই নেটিজেনরা ঝাঁপিয়ে পড়েন সেই ছবিতে কমেন্ট দিতে। ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দেন সকলে। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ছবির সাথে দিব্য লেখেন, ‘Not a worrier but warrior’।

আরও পড়ুনঃ এবার মিশকার দশ ভয়ানক রূপের দর্শন মিলতে চলেছে! দেখে ভয়ে কাঁপছে সূর্য

ছবিটি সামনে আসার পরই ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দেন। সূর্যের সেই ড্রেসটি ছিল অসাধারণ। সবুজ গাছগাছালির মাঝে দাঁড়িয়ে কার্গো প্যান্টের উপর সেই ড্রেস সাথে সানগ্লাস মন কেড়েছে অনেকের। যদিও ড্রেসটি একটু অন্যরকম। আর তাই দেখে কিছু নেটিজেন আবার ট্রোল করতে শুরু করেন। একজন লেখেন, ‘মেয়ে সাজতে গিয়ে ছেলে সেজে ফেলেছে!’

Back to top button