দর্শকদের হতাশ করে মৃত্যুতেই শেষ ‘এক্কা দোক্কা’! গল্পের শেষ মুহূর্তে লেখিকা আনছে দারুন ট্যুইস্ট

৯ই সেপ্টেম্বর সামনে এসেছে স্টার জলসায় (Star Jalsha) ‘জল থৈ থৈ’-এর (Jol Thoi Thoi) প্রথম প্রোমো। লীনা পিসির এই নতুন ধারাবাহিক শুরু হবে ২৫ সে সেপ্টেম্বর থেকে। ধারাবাহিকের প্রতি সকলের বেশ আগ্রহ জমে উঠেছে, কারণ মেগাতে রয়েছেন সকলের প্রিয় অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। টলি জগতের তাবড় তাবড় তারকাদের মধ্যে একজন তিনি।

নতুন ধারাবাহিকের সাথে আসছেন অপরাজিতা

বার্তমানে ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে অপরাজিতাকে আমরা দেখতে পাই। অভিনেত্রীর শেষ ধারাবাহিক জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। শোনা গিয়েছে, এই নতুন ধারাবাহিক স্টার জলসায় ২৫ সেপ্টেম্বর থেকে রাত ৯ টার সময় আসবে। উক্ত খবর সামনে আসতেই দর্শকদের মধ্যে নানান গুঞ্জন তৈরী হয়।

ekkadokka

ইতির মুখে ‘এক্কা দোক্কা’

কারণ রাত ৯ টার সময় সম্প্রচারিত হয় স্টার জলসার ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। অনেকেই মনে করছেন ‘এক্কা দোক্কা’ শেষ হয়ে যাবে। আবার অনেকের মতে, ধারাবাহিকটির স্লট পরিবর্তন হয়ে যেতেও পারে। তাই ‘এক্কা দোক্কা’ নিয়ে বেশ চিন্তায় পড়েছে ভক্তরা। যদিও অফিসিয়ালই এখনও কিছুই জানা যায়নি। তবে ‘এক্কা দক্কা’র ইউনিট জানিয়ে ছিল, ‘এক্কা দোক্কা’ হয়তো ইতির খাতাতেই এবার নাম লেখাবে, কারণ গল্প শেষের দিকেই এগোচ্ছে।

ধারাবাহিকে আসছে আবারও ট্যুইস্ট

বহু দর্শকদের মনেও রয়েছে এমন সন্দেহ। দেখা যাচ্ছে, রাধিকা বর্তমানে অনির্বানের সঙ্গে সুখে সংসার করছে। অন্যদিকে রঞ্জা ও পোখরাজের জীবনে আসতে চলে নতুন অতিথি। আর এই নতুন অতিথির জন্য রঞ্জা ও পোখরাজের সম্পর্ক আরও মজবুত হচ্ছে। তবে লেখিকা ধারাবাহিকের মধ্যে অনেক ট্যুইস্ট এনেছে, তাহলে ইতির সময়ও লেখিকা আবার একটা ট্যুইস্ট আনতেই পারে, এমন সন্দেহ রয়েছে অনেকেরই।

মৃত্যুতেই শেষ এক্কা দোক্কা

অনেক দর্শকেরই মনে হচ্ছে, ধারাবাহিকটি শেষ হবে রঞ্জার মৃত্যু দিয়ে। সন্তান জন্ম দিতে গিয়ে রঞ্জার মৃত্যু হবে। আর সেই সন্তানকে মানুষ করবে পোখরাজ, অনির্বান ও রাধিকা। এভাবেই গল্পটি দুঃখের পরিবেশ সৃষ্টি করেই শেষ হতে চলেছে। যদিও দর্শকরা তা চায় না, তারা সকলেই চায় রাধিকা ও পোখরাজ দুজনেই তাদের জীবন নতুন ভাবে শুরু করুক। পোখরাজ ও রঞ্জার কেমিস্ট্রি খুব পছন্দ দর্শকদের। গল্পের শেষ এবার কেমন হতে চলেছে, তাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button