সুবান রায়ের সঙ্গে বিয়ে ভাঙার পর কার প্রেমে পড়লেন বাংলা মিডিয়ামের ‘ইন্দিরা’ ওরফে তিয়াসা? এবার আবার কার ঘর ভাঙছে?

বাঙালি দর্শকদের কাছে তিনি ভীষণ রকমের জনপ্রিয়। প্রথম দর্শনেই তিনি বাঙালি দর্শকদের মন জিতে নিয়েছিলেন। নম্র, ভদ্র,শান্ত, সুমধুর গায়িকা, স্বামী অন্তপ্রাণ কৃষ্ণ ভক্ত শ্যামা

ওরফে তিয়াসা লেপচা নিজের প্রথম ধারাবাহিক কৃষ্ণকলির মধ্যে দিয়ে দর্শকদের মনে রাজত্ব করা শুরু করেছিলেন। এরপর দীর্ঘ বিরতি শেষে স্টার জলসার ধারাবাহিক বাংলা মিডিয়ামে ফেরেন অভিনেত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য, কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর থেকেই নীল ও তিয়াসাকে আবার‌ও একসঙ্গে পর্দায় দেখার জন্য উদগ্রীব হয়ে ছিলেন তাঁদের ভক্ত দর্শকরা। কিন্তু কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেতা নীল ভট্টাচার্য ‘উমা’ নামক একটি ধারাবাহিকে ফিরলেও কাজ পাচ্ছিলেন না তিয়াসা। প্রথম ধারাবাহিকে অভিনয়ের পর অভিনেত্রীর অনেকটা সময় লেগে যায় দ্বিতীয় ধারাবাহিক পেতে। এই সময় হতাশা গ্রাস করেছিল অভিনেত্রীকে।

যদিও নীল-তিয়াসার হিট জুটিকে আবার‌ও টেলিভিশনের পর্দায় ফেরায় স্টার জলসা। সুশান্ত দাসের প্রযোজনাতে স্টার জলসার পর্দায় বাংলা মিডিয়াম ধারাবাহিকে অভিনয় করছেন নীল ভট্টাচার্য ও তিয়াসা লেপচা জুটি। বেশ ভালোই প্রশংসা কুড়িয়েছে এই ধারাবাহিকটি। বেশ প্রতিবাদী চরিত্রে এই ধারাবাহিকে ধরা দেন তিয়াসা।

এরপর সোশাল মিডিয়ার একটি অনুষ্ঠানে মঞ্চে দাঁড়িয়ে তিয়াসা জানিয়েছিলেন, চার বছর ধরে একটা জনপ্রিয় ধারাবাহিকে সফলভাবে কাজ করার পরও যখন তিনি কোথাও থেকে কাজের ডাক পাচ্ছিলেন না তখন তাঁকে তীব্র হতাশা গ্রাস করে। এমনকি তাঁর মধ্যে মৃত্যু ভাবনাও এসেছিল। অভিনেত্রী বলেছিলেন, কোনও অভিনেত্রী যদি পর্দার বাইরেও চোখের জল ফেলেন তাহলে কিন্তু বিশ্বাস করবেন সেটা তাঁর হৃদয়ের কান্না, কোনও অভিনয় নয়।

উল্লেখ্য, কর্ম জীবন নিয়ে হতাশার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও ঝড় উঠেছিল অভিনেত্রীর। টলিউড অভিনেতা সুবান রায়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন অভিনেত্রী তিয়াসা লেপচা। বিয়ের পর তিনি অভিনয় জগতে আসেন স্বামীর হাত ধরেই। তাঁকে ইন্ডাস্ট্রির অলিগলি চেনা সুবান। কিন্তু সেই সুবানের সঙ্গেই‌ ঘর ভাঙে তিয়াসার। এমনকী বিয়ের পর রায় পদবী ব্যবহার করলেও বিয়ে ভেঙে যাওয়ার পর নিজের বিবাহিত জীবনের পদবী ছেড়ে দিয়ে নিজের পুরনো পরিচয়েই ফিরে যান অভিনেত্রী।

যদি এরপর শোনা গিয়েছিল স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অন্য নায়কের প্রেমে পড়েছেন বাংলা মিডিয়ামের ইন্দিরা। কে সেই নায়ক? গুঞ্জন শোনা যায়, নায়ক নীল ভট্টাচার্যের সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিয়াসা। আর তার জন্যই

নীল-তৃণার মাঝে দূরত্ব তৈরি হয়েছে। যদিও এই অভিযোগ ন্যাসাৎ করে দিয়েছিলেন তিয়াসা। তিনি জানিয়েছিলেন, আপাতত তাঁর জীবনে কেউ নেই।‌ প্রেম করার মতো কাউকে খুঁজেই পাচ্ছেন না‌। আর তাই এখন কাজের সঙ্গেই প্রেম করছেন তিনি। অন্যদিকে নীল-তৃণার মধ্যে যে সম্পর্ক ঠিক আছে তার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় তাঁদের পোস্ট করা বিভিন্ন ছবি।

Back to top button