স্টার জলসায় বদলাচ্ছে একাধিক ‌সিরিয়ালের স্লট! ৩০ অক্টোবর থেকে নতুন সময় নতুন চমক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় যতগুলি চ্যানেল রয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা (Star Jalsha)। এই চ্যানেলে চলা প্রায় প্রত্যেকটি ধারাবাহিক দর্শকদের ভীষণ পছন্দের। তবে এই চ্যানেলে সাম্প্রতিক সময়ে প্রচুর পরিবর্তন হয়েছে। ‌ বদলেছে ধারাবাহিকের সময়সীমা, ধাঁচ।

জলসার পর্দায় এখন টিআরপিতে কম নম্বর পেলেই তা বন্ধ করে দেওয়া হয়। আর সেই জায়গা দখল করে নিতে আসে নতুন নতুন ধারাবাহিক। এই চ্যানেলে এই মুহূর্তে শুরু হয়েছে অনেকগুলি নতুন ধারাবাহিক এবং শুরু হওয়ার মুখে দাঁড়িয়ে রয়েছে বেশ কয়েকটি।

এই মুহূর্তে স্টার জলসায় সবথেকে পুরনো ধারাবাহিক গাঁটছড়া। বর্তমানে রাত সাড়ে দশটার সময় সম্প্রচারিত হয় এই ধারাবাহিকটি। গৌরব চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায়ের এই ধারাবাহিকটি একটা সময় টিআরপিতে শ্রেষ্ঠ স্থানে থাকত। আজ বেশ কয়েক মাস হয়ে গেল শোলাঙ্কি এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন।

আর এবার শোনা যাচ্ছে বন্ধ হয়ে যেতে চলেছে গাঁটছড়া। অর্থাৎ খালি হয়ে যেতে চলেছে রাত সাড়ে দশটার স্লট। আর সেই স্লটেই পাঠিয়ে দেওয়া হচ্ছে, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে। আর সেইজন্য ফাঁকা হয়ে যাচ্ছে বিকেল সাড়ে ছয়টার স্লটটি। আর সেই স্লটেই আসতে চলেছে নতুন ধারাবাহিক।

আরও পড়ুনঃ আসছে ‘তুমি আশেপাশে থাকলে’, বন্ধ হচ্ছে ‘গাঁটছড়া’! প্রকাশ্যে অন্তিম তারিখ

জলসায় আসতে চলেছে এসভিএফ-এর নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের নাম ‘তুমি পাশে থাকলে।’ এই ধারাবাহিক অভিনয় করতে চলেছেন অভিনেতা রোহান ভট্টাচার্য। আর নায়িকা চরিত্রে রয়েছেন অঙ্গনা রায়। সাড়ে ছটার স্লটে এই ধারাবাহিকটি আসবে বলে জানা যাচ্ছে। বলে রাখি এই মুহূর্তে এসভিএফ-এর তরফে স্টার জলসায় চলছে টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

Back to top button