BREAKING: আসছে ‘তুমি আশেপাশে থাকলে’, বন্ধ হচ্ছে ‘গাঁটছড়া’! প্রকাশ্যে অন্তিম তারিখ

গত কয়েক সপ্তাহে স্টার জলসা (Star Jalsha) একের পর এক ধারাবাহিক নিয়ে এসেছে। ইতিমধ্যে স্টার জলসায় এসেছে পরপর তিনটি ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal) ও ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi thoi Bhalobasha)। পুজোর পরই আসতে চলেছে স্টার জলসায় আরেকটি নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashepashe Thakle)।

নতুন ধারাবাহিক আনতে গিয়ে স্টার জলসা দর্শকদের কয়েকটি পছন্দের সিরিয়াল বন্ধ করে দিচ্ছে। আবারও নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’এর জন্য বন্ধ হবে স্টারের একটি জনপ্রিয় ধারাবাহিক। শোনা যাচ্ছে, SVF এর এই নতুন ধারাবাহিকের জন্য চ্যানেল অ্যাক্রোপলিসের একটি ধারাবাহিকের উপর নজর দিয়েছে।

SVF প্রোডাকশনের ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ গল্পটি যেমন রহস্যে মোড়া হবে, ঠিক তেমন ভৌতিক গল্পের উপর বেশ করে হবে। জানা গিয়েছে, ধারাবাহিকে দুটি নায়িকা থাকবেন। এই প্রোডাকশনের সাথে বহুদিন পর পর্দায় ফিরবেন ভজগোবিন্দ অপরাজিতা অপু খ্যাত প্রধান নায়ক রোহন ভট্টাচার্যকে (Rohaan Bhattacharjee)। অভিনেতা ব্লুজ প্রোডাকশন ছেড়ে SVF প্রোডাকশনের হাত ধরে স্টার জলসায় কামব্যাক করছেন।

নায়ক এই ধারাবাহিকে একজন পুলিশ অফিসারের রোল করবেন। রোহনের বিপরীতে থাকবেন ধারাবাহিকের নতুন মুখ অঙ্গনা রায় (Angana Roy), সাথে আরও একজন নায়িকা। দ্বিতীয় নায়িকার চরিত্রে দেখা যাবে ‘হিয়া’ (Hiya) নামের একজন অভিনেত্রীকে। উল্লেখ্য, প্রথমে এই ধারাবাহিকের জন্য ‘কমলা শ্রীমান ও পৃথ্বীরাজ’কে বন্ধ করবে বলে ঠিক করেছিল চ্যানেল।

এবার স্টার সেই সিদ্ধান্ত চেঞ্জ করে অ্যাক্রোপলিসের তিনটি ধারাবাহিক ‘কমলা শ্রীমান ও পৃথ্বীরাজ’, ‘তুঁতে’ ও ‘গাঁটছড়া’র মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও পুরোনো ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora) বন্ধ করবে বলে সিদ্ধান্ত নিয়েছে। বর্তমানে এই ধারাবাহিকের টিআরপিও তলানিতে গিয়ে থেকেছে। তাই অক্টবরের শেষেই এই ধারাবাহিক বন্ধ করে তার জায়গায় আনা হবে স্টার জলসার নতুন ধারাবাহিক।

Back to top button