‘এক্কা দোক্কা’ নিয়ে খারাপ খবর! শুটিং বন্ধ হল! হল না রাধিকা-অনির্বানের বৌভাত

‘এক্কা দোক্কা’র (Ekkadokka) গল্প বেশ ভালোই এগোচ্ছিল, কিন্তু তারমধ্যেই এল একটা খারাপ খবর। বন্ধ হয়ে যেতে চলেছে এক্কা দোক্কা? সদ্যই অনির্বানের সঙ্গে রাধিকার বিয়ে সম্পন্ন হয়েছে। বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বানের (Radhika Anirban) এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। এবার আরও কিছু সুন্দর মুহূর্তের অপেক্ষায় দর্শক। কিন্তু তারাগেই এল আবার এক খারাপ খবর? উল্লেখ্য, অনির্বান ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে। তাই ‘এক্কা দোক্কা’তে অনির্বান অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বানের জুটি হোক।

আর তাই দর্শকের কথা মতো লেখিকা সেই দিনটিকে নিয়ে চলেই এলেন। যদিও আগেই জানা গিয়েছে, বিয়ের দিনও আসতে চলেছে নতুন এক ট্যুইস্ট। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

রাধিকা-অনির্বানের সম্পর্কের টানাপোড়েন পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বান। গল্প ঘুরে যায় ড: অনির্বান ও রাধিকার দিকে। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। বহু অভিমান, রাগ ভুলে অনির্বান সিদ্ধান্ত নেয় রাধিকাকে বিয়ে করবে। রাধিকা ও অনির্বানের বিয়েতে উপস্থিত ছিল পোখরাজ, রঞ্জা সহ সকলেই। শেষমেশ ভালো ভাবে বিয়ে মিটলেও বিয়ের পরেরদিন শ্বশুরবাড়িতে আবার এল সমস্যা। কমলিনীর কিছু ভুল কথায় রাধিকা ভুল বুঝল অনির্বাণকে। তার মনে হয়েছে, অনির্বানের সঙ্গে কমলিনীর সম্পর্ক রয়েছে। আর তারফলেই আবার বিয়ে ভাঙার কথা তুলল রাধিকা।

প্রথমে বিয়ের ভাঙার কারণ রাধিকা না বললেও পরে অনির্বান পুরোটা বুঝতে পারে। অন্যদিকে বিয়ের পরের দিনেই বিয়ে ভাঙার কথা শুনে অবাক সকলেই। কমলিনীর কথায় রাধিকার মনে হয়েছে, হয়তো কমলিনীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল অনির্বানের। আমরা আগেই জেনেছি, রিসেপশনের শুটিং এখনও শুরু হয়নি। এমনকি শুটিং হয়নি ভাত কাপড়েরও। আপাতত বৌভাতের সকালের জন্য কিছু শুটিং হয়েছে। তবে পরের স্ক্রিপ্ট এখনও আসেনি। তবে কি গল্পে অন্যরকম মোড় আনতেই এসকল শুটিং করার প্রয়োজন হয়নি? নাকি রয়েছে অন্য কোনও কারণ।

ধারাবাহিকের শুটিং বন্ধ জানা গেল মাঝপথেই ধারাবাহিকের শুটিং বন্ধ হয়ে গিয়েছে। গতকাল শুটিং ভালোই চলছিল, হঠাৎ আজ সকালে ঘোষণা করা হয় শুটিং বন্ধ থাকবে। যদিও সারাজীবনের জন্য নয়, দুদিনের জন্য বন্ধ থাকবে এই শুটিং। এমনটাই ঘোষণা করা হয়েছে। এও জানা গিয়েছে, এখনও শুটিং হয়নি ভাত-কাপড় বা বৌভাতের। এমনকি স্ক্রিপ্টও লেখা হয়নি। কিন্তু কেন? তা এখনও জানা যায়নি। তবে কি গল্পে আসবে অন্য কোনও নতুন মোড়? তা সবই জানা যাবে, ধারাবাহিকের পরবর্তী পর্বগুলোয়।

Back to top button