জলসায় দুঃসংবাদ! প্রোমো প্রকাশ্যে আসার পরেও বন্ধ হয়ে গেল জলসার আসন্ন ধারাবাহিক বঁধুয়া! কিন্তু কেন?

স্টার জলসায়(star jalsha) আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক ‘বঁধুয়া'(Bodhuya)। গত কিছুদিন আগেই অন এয়ার হয়েছে তার প্রোমো। এই ধারাবাহিকের নাম প্রথমে রাখা হয়েছিল ‘বোধন'(Bodhon)। কিন্তু পরবর্তীকালে সেই নাম বদল করে ধারাবাহিকটির নাম রাখা হয় বঁধুয়া।

কিছুদিন আগেই জানা গিয়েছিল আসন্ন এই ধারাবাহিক বঁধুয়ার কথা। এই ধারাবাহিকে মূল পুরুষ চরিত্রে অভিনয় করছে রেজওয়ান শেখ এবং মূল মহিলা চরিত্রে অভিনয় করতে চলেছে নবাগতা জ্যোতির্ময়ী কুন্ডু। বাকি অভিনেত্রীদের মতোই, জ্যোতির্ময়ীও নিজের ক্যারিয়ার শুরু করেছিল মডেলিং এর হাত ধরে। নতুন বর্ধমান শহরের এই অভিনেত্রী পর্দায় আসতেই বেশ নজর কেড়েছিল দর্শকদের। বর্তমানে সে বেঙ্গল ক্রাশ।

আরো পড়ুন: হাতে নেই কাজ! বিক্রি করতে হচ্ছে বাড়ি, গাড়ি! স্ত্রীর মৃত্যু যন্ত্রণা থেকে দীর্ঘদিন হাতে কাজ না থাকা, বিষাদগ্রস্ত অভিনেতা শঙ্কর চক্রবর্তী

অন্যদিকে, নায়ক হিসেবে রেজওয়ানের লুক বেশ পছন্দ করেছে দর্শকগণ। ধারাবাহিকে তাঁর লুক দেখে উচ্ছ্বাসিত বিশেষত তাঁর মহিলা ভক্তরা। রেজওয়ানের চুলের স্টাইল নজর কেড়েছে অনেক ছেলে ও মেয়েদের। এছাড়াও তাঁর চশমা পড়া, তাঁর এই চকলেট বয় লুক দেখে অনেকেই তাঁকে রনবীর কাপুরের সঙ্গে তুলনা করেছেন।

এই ধারাবাহিকের মূল গল্প প্রেমের। প্রোমোতে দেখা যাচ্ছে নায়ক প্রথম থেকেই নায়িকাকে বেশ পছন্দ করে। কিন্তু নায়িকা কখনওই বিয়ে করতে চায় না। কিন্তু ঘটনাচক্রে নায়ক ও নায়িকার বিয়ে হয়ে যায়। কিন্তু নায়িকা কোনও ভাবেই ভালবাসতে পারে না নায়ককে। সঙ্গে বোঝাও যায় যে এই ধারাবাহিকের গল্প অনুসারে নায়িকার একটি বাজে অতীত আছে যেটি কোনও ভাবেই ভুলতে পারে না সে।

মিষ্টি একটা প্রেমের গল্প নিয়ে স্টারের পর্দায় হাজির হতে চলেছিল এই ধারাবাহিকটি। কিন্তু এই ধারাবাহিকের শ্যুটিং এর তারিখ বারংবার পিছিয়ে যাচ্ছে। আজ থেকে শুরু হওয়ার কথা ছিল এই ধারাবাহিকের শ্যুটিং। সেই মতো হয়েছিল লুক সেটও। কিন্তু এখনও তৈরি হয়নি এই ধারাবাহিকের সেট। শোনা গিয়েছিল যতদিন না সেট রেডি হচ্ছে ততদিন আউটডোরেই নাকি হবে এই ধারাবাহিকের শ্যুটিং। কিন্তু এখন শোনা যাচ্ছে মনের মতো কোনও জায়গা নাকি খুঁজেই পাননি তাঁরা। তাই পিছিয়ে দেওয়া হচ্ছে এই ধারাবাহিকের রিলিজ ডেট।

Back to top button