পরাগের বিয়ে নিয়ে বেশি নাচানাচি করতেই, চো’র, নি’র্ল’জ্জ প্রতীক্ষাকে ধু’য়ে দিল শিমুল! আগাম পর্ব জমজমাট

জি বাংলার (Zee Bangla) একটা জনপ্রিয় ধারাবাহিক হল কার কাছে কই মনের কথা (Kar kachhe koi moner kotha)। ধারাবাহিকের বর্তমান পর্বগুলি বেশ টানটান উ’ত্তে’জ’না পূর্ণ হচ্ছে। এই ধারাবাহিকের বর্তমান পর্বগুলিতে দেখা যাচ্ছে ডিভোর্স এর পর আবার প্রিয়াঙ্কাকে দ্বিতীয় বিয়ে করতে চলেছে পরাগ।

এমন সময় পরাগ শিমুলের ঘরে এসে তাকে নিজের দ্বিতীয় বিয়ের নিমন্ত্রণ করে। নিজের বড় ছেলের এই কাণ্ড দেখে মধুবালা প্রচণ্ড রেগে যায়। পরাগের নিমন্ত্রনের উত্তরে শিমুল জানায় যে সে অবশ্যই যাবে। কিন্তু পাল্টা প্রশ্ন করে তার বর্তমান স্ত্রী শিমুলের উপস্থিতিটা মানতে পারবে কিনা। কথায় কথায়, পরাগ প্রিয়াঙ্কার জন্য তার মাকে গয়না দিতে বলে।

তখন মধুবালা দেবী জানায় যে তার কাছে আর কিছুই অবশিষ্ট নেই। সেই সুযোগে, পরাগ তার প্রাক্তন স্ত্রী শিমুলের কাছে তাদের বিয়েতে মধুবালা যে গয়না দিয়েছিল সেগুলো সব চেয়ে নেয়। নিজের ছেলের এরকম ছো’ট’লো’কা’মি সহ্য করতে পারে না। সে তার প্রতিবাদ করে। আর স্পষ্ট জানিয়ে দেয় যে সে শিমুলকে কোনও গয়না দিতে দেবে না।

আরো পড়ুন: দীপার শত অনুরোধেও কাজ হল না! ভবিষ্যতের জন্য সব গুছিয়ে রেখে অজানার উদ্দেশ্যে পাড়ি সূর্যর! কবে আসবে সুদীপা মোমেন্ট? 

অন্যদিকে দেখা যায়, প্রতীক্ষা ও তীর্থর সম্পর্কের কথা জানতে পারে বাড়ির সবাই। প্রতীক্ষা যে তীর্থকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পালিয়ে যায়, তা জানতে পেরে অবাক হয় পলাশও। কিন্তু তারপরেও পরাগের বিয়ে নিয়ে বারাবারি করে নির্লজ্জ প্রতীক্ষা।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে পরাগের বিয়েতে আলপনা আঁকছে পাড়ার কিছু মহিলারা। সেখানে গিয়ে পুতুল তাদের অনুরোধ করে, যাতে তারা পুতুলকেও তাদের সঙ্গে নেয়। এমন সময় তারা পুতুলকে কটাক্ষ করে। এই শুনে তুতুল এসে তাকে সেখান থেকে নিয়ে যায়। তারপরে দেখা যায় প্রতীক্ষা বেশ খুশির মেজাজে ভাসুরের বিয়েতে নাচ করছে।

তারমধ্যেই দেখা যাচ্ছে পাড়ার মহিলারা পুতুলকে ঘিরে ধরে তার সঙ্গে খারাপ ব্যবহার করছে। আর প্রতীক্ষা এসে পুতুলকে বলে সে যেন বেশি বারাবারি না করে। সেই সময়ে প্রতীক্ষা মধুবালাকে বলে সে যেন পুতুলকে আজকের দিনে সামলে রাখে। পুতুল যেন তাদের কাজে বাঁধা সৃষ্টি না করে। এর উত্তরে মধুবালা বলে যে প্রতীক্ষা যেখানে থাকবে সেখানে এমনিই বাঁধা পরবে। এমন সময় শিমুল প্রতীক্ষাকে কটাক্ষ করে বলে যে সে কি কি পারে তার ধারনা শিমুলের আছে। এই শুনে বেশ ক্ষুব্ধ হয় প্রতীক্ষা।

Back to top button