স্টার জলসার নতুন সিরিয়ালের সব ঠিক হলেও পিছিয়ে গেল শুটিং! প্রধান নায়ক-নায়িকাকে নিয়ে বড় আপডেট

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন মেগা। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি কম, সেই মেগা ইতির খাতায় নাম লেখাচ্ছে। প্রতি মাসেই দর্শকের সামনে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। প্রতিটি ধারাবাহিক ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে। ইতিমধ্যে স্টার জলসা ও জি বাংলায় (Zee Bangla) এসে গিয়েছে বেশকিছু নতুন ধারাবাহিক।

জি বাংলায় সম্প্রতি শুরু হয়েছে ‘মিলি’ (Mili)। অন্যদিকে স্টার জলসায় এসেছে নতুন সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal) ও অন্যটি ‘তোমাদের রানী’ (Tomader Rani), ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। তোমাদের রানী চ্যানেলকে দিচ্ছে খুব ভালো টিআরপি। আমরা আগেই শুনেছি পুজোর পর স্টার জলসায় আসতে চলেছিল আরও কিছু নতুন মেগা।

এরমধ্যে একটি হল ‘তুমি আসে পাশে থাকলে’, অপরটি ‘গীতা এল এল বি’। সাথে আসবে মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফে আরও একটি নতুন মেগা। নতুন নতুন সিরিয়ালের মাধ্যমে চ্যানেলগুলি বর্তমানে টিআরপি বাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে। চ্যানেলে আসন্ন এই নতুন সিরিয়ালের গল্পটি বেশ অন্যরকমের হতে চলেছে।

ধারাবাহিকে আসতে চলেছে বড় পর্দার এক জনপ্রিয় নায়িকা। জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার (Laboni Sarkar) থাকছে উক্ত মেগায়। পাশাপাশি আরও কিছু তারকাকে বাছাই করা হয়ে গিয়েছে। সেটও তৈরী হয়ে গিয়েছে। কিন্তু এখনও ঠিক হয়নি নায়ক ও নায়িকার নাম। শোনা যাচ্ছে, এই মেগার জন্য নতুন – পুরোনো অনেক তারকাকেই বেছে নেওয়া হচ্ছে।

আরও পড়ুনঃ দুই চ্যানেলের দুই সাইকো ভিলেন প্রেমিকাই সেরা! নিজের বউদের অবিশ্বাস করে শাস্তি ভোগ করছে নীল ও সূর্য

গল্পের চরিত্রের সঙ্গে ম্যাচ করে পাওয়া যাচ্ছে না ধারাবাহিকের প্রধান নায়ক-নায়িকা। এদিকে চ্যানেল ৭ই নভেম্বর থেকে শুটিং শুরু করতে বলে দিয়েছে। অতয়েব তার আগেই প্রোডাকশন হাউসকে কনফার্ম করতে হবে নায়ক-নায়িকা। কিন্তু তা কিভাবে সম্ভব, তাই ভেবে পাচ্ছেন না কেউ। অবশেষে কোন জুটিকে বেছে নেওয়া হবে ধারাবাহিকের জন্য?

Back to top button