দুই চ্যানেলের দুই সাইকো ভিলেন প্রেমিকাই সেরা! নিজের বউদের অবিশ্বাস করে শাস্তি ভোগ করছে নীল ও সূর্য

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি মেগা হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বেশ কিছুদিন ধরেই দর্শকদের মধ্যে চর্চা শুরু হয় এই দুই মেগা নিয়ে। অনেকেরই বক্তব্য বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’কে টক্কর দেওয়া ওতো সহজ নয়। তবুও জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ টিআরপিতে বেশ ভালো স্কোর করে চলেছে।

দুই ধারাবাহিক তাদের নিজস্ব চ্যানেলকে ভালো টিআরপি এনে দিচ্ছে। সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’তে এসেছে ধামাকাদার পর্ব। ভিলেন মিশকার আসল রূপ সূর্যের সামনে এসেছে। আর তারপরই সূর্য (Surjo) ও দীপার (Deepa) মিল হয়েছে। মিশকার (Mishka) জন্যই এতদিন সূর্য দীপাকে ভুল বুঝে এসেছে। সোনা ও রূপা কবির ও দীপার সন্তান, এমনটা ভেবে এসেছে সূর্য।

অন্যদিকে, ময়ূরীর (Mayuri) কথায় নীল (Neel) সর্বদা মেঘকে (Megh) ভুল বোঝে এসেছে। একবার রূপের সাথে নাম জড়িয়ে মেঘকে অপমান করেছে। বর্তমানে জিষ্ণুকে মেঘের বয়ফ্রেন্ড ভেবে মেঘকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নীল। কিন্তু আমরা জানি, জিষ্ণু মেঘের খুব ভালো বন্ধু। অন্যদিকে, কবিরকে দীপা দাদার চোখে দেখে।

দুই ভিলেন মিশকা ও ময়ূরী খুব ভালো অভিনয় করছে। তাদের জন্যই বিশেষভাবে গল্পটা জমে উঠেছে। আর তাদের দুজনের চরিত্রেও রয়েছে মিল। দুজনেই নায়ককে বিয়ে করার জন্য পাগল। এদিকে মিশকা অবৈধ ভাবে সূর্যের সন্তানের বাবা হয়ে সূর্যের জীবনটা নরকের দিকে ঠেলে দিয়েছে। এবার ময়ূরীর জন্যও নীল অনেক বড় সমস্যার মুখে পড়তে চলেছে।

আরও পড়ুনঃ পুজোয় আবার একসঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন জিতু ও নবনীতা! বিচ্ছেদ ভুলে কি তবে এক হলেন এই জুটি?

নীল ও সূর্য দুজনেই তাদের সাইকো প্রেমিকাদের বিশ্বাস করে ঠকেছে ও ভুগছে। আর তাতেই দর্শকরা বেশি খুশি হচ্ছে। নিজের স্ত্রীদের অবিশ্বাস করার ফল পাচ্ছে তারা। দুই ধারাবাহিকই ভিলেনদের জন্যই বেশি জমে উঠেছে। ভালোবাসাকে কাছে পেতে একের পর এক অন্যায় করে চলেছে ময়ূরী ও মিশকা।

Back to top button