অন্তিম পর্বে ইচ্ছে পুতুলে মহা ধামাকা! দেখানো হবে মেঘ-নীলের কন্যা সন্তানকে! আগাম পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে তাদের অন্তিম পর্বের কাছাকাছি। মেঘ, নীল এবং ময়ূরী তিনজনের ত্রিকোণ ভালোবাসার গল্প নিয়েই শুরু হয়েছিল ধারাবাহিকটি। তারপর তাদের জীবনে আসে নীল। নীলকে দেখেই তাকে পছন্দ করে ফেলে মেঘ এবং ময়ূরী দুজনেই। কিন্তু নীলের শুরু থেকেই পছন্দ ছিল মেঘকে। তাই বিয়ের দিনও সে মেঘের মাথাতেই সিঁদুর পরিয়ে দেয়। যেটা দেখে রেগে যায় ময়ূরী। তার ভালোবাসার মানুষকে তার বোন ছিনিয়ে নিচ্ছে সেটাই সহ্য করতে পারেনি ময়ূরী।

বোনের প্রতি হিংসা ও ঘৃনা জন্মাতে শুরু করে ময়ূরীর মনে। তারপর থেকেই সে নানাভাবে চেষ্টা করতে থাকে মেঘ এবং নীলকে একে অপরের থেকে দূরে করার। কখনও গিনির মনে মেঘের বিরুদ্ধে বিষ ভরে দেয় ময়ূরী, তো কখনও মেঘের শাশুড়ি মীনাক্ষীর মনে বিষ ভরে দেয় সে আবার কখনও আবার মেঘের বিরুদ্ধে সন্দেহের বীজ বপন করে ময়ূরী। সে সফলও হয়ে গেছিল অনেকাংশই, বিবাহ বিচ্ছেদ ঘটে মেঘ এবং নীলের। কিন্তু পরে তার সমস্ত চালাকি পরে ধীরে ফেলে সকলে।

মেঘে এবং নীল দুজনেই বুঝতে পারে যে তারা একে অপরকে খুব ভালোবাসে এবং একে অপরের থেকে দূরে থাকতে পারবে না। তাই তাদের দুই পরিবার মিলে সিদ্ধান্ত নেয় যে তাদের বিয়ে দেবে। বিয়ের দিন ঠাম্মির পরিকল্পনা মতোই শুভদৃষ্টির সময় একে অপরকে দেখে চমকে যায় মেঘ এবং নীল। প্রথমে মেঘ নীলকে বর হিসেবে মেনে নিতে বারণ করে দেয় কিন্তু পরে নীল তাকে খুব সুন্দরভাবে সকলের সামনে হাঁটু মুড়ে বিয়ের প্রস্তাব দিলে সে আর মানা করতে পারেননা। তবে বিয়ের সময় ঘটে দুর্ঘটনা।

আরও পড়ুন- “আমাদের চিন্তা ভাবনা ভীষণভাবে এক, আমরা টম এন্ড জেরি!” নিজেদের সম্পর্ক নিয়ে অকপট দুর্জানি

রূপের দেওয়া বন্দুক নিয়ে বিয়ের মণ্ডপে চলে আসে মেঘকে গুলি করে ময়ূরী কিন্তু ভাগ্যবশত গুলিটা মেঘের লাগে না। তখনই পুলিশ এসে গ্রেফতার করে ময়ূরীকে। তারপরও মোহিনীর সঙ্গে মারামারি করে হাসপাতালে ভর্তি হয় ময়ূরী মেঘের বৌভাত নষ্ট করার জন্য কিন্তু মেঘকে তার সঙ্গে দেখা করে রক্ত দিয়ে চলে যায় তার শশুরবাড়ি। ইতিমধ্যেই শেষ হয়েছে ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং। সকলেই জানতে ইচ্ছুক কি হতে চলেছে ধারাবাহিকের শেষ পর্বে।

জানা গেছে ধারাবাহিকে আসতে চলেছে কিছু মাসের বিরতি তারপর থেকেই শুরু হবে ধারাবাহিক যেখানে দেখানো হবে ময়ূরী ফিরে এসেছে জেল থেকে আর মেঘ জন্ম দিয়েছে একটি ছোট মিষ্টি মেয়েকে। জেল থেকে করে আসেই সে চলে আসে মেঘের ক্ষতি করতে তবে জানা গেছে মেঘকে মারতে গিয়েই এবার মৃত্যু হবে ময়ূরীর। তারপর গিনি আর জিষ্ণু এবং মেঘ এবং নীলের মেয়ের সঙ্গে তাদের সুন্দর ভবিষৎ দেখিয়েই শেষ হবে ধারাবাহিকটি ১০ই মার্চ। তাহলে আপনারা কারা কারা উৎসাহী মেঘের মেয়েকে দেখার জন্য?

Back to top button