“আমাদের চিন্তা ভাবনা ভীষণভাবে এক, আমরা টম এন্ড জেরি!” নিজেদের সম্পর্ক নিয়ে অকপট দুর্জানি

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণী (Tomader Rani)। এই ধারাবাহিকটি শুরু হয়েছে মাস কয়েক আগেই। কিন্তু অল্প দিনেই দর্শক মনে জায়গা করে নিয়েছে দূর্জয় ও রাণীর জুটি। অনুরাগীরা জুটির ভালোবেসে নাম দিয়েছেন ‘দূর্জাণী’। পর্দার মতো রিয়েল লাইফেও এক হোক তাঁরা, এমনটাই চাইছেন দর্শক। কিরকম লাগছে অর্কপ্রভ-অভীকার? সাম্প্রতিক সাক্ষাৎকারে অকপট ‘দুর্জাণী’।

একজন প্রেগনেন্ট মেয়ের স্বপ্ন সফলের গল্প। এটাই ছিল ‘তোমাদের রাণীর’ প্রেক্ষাপট। সময়ের সঙ্গে সঙ্গে এগিয়েছে ধারাবাহিকের গল্প। গর্ভবতী রাণী তাঁর স্বপ্ন সফলের পথে ধাপে ধাপে এগোচ্ছে। মাঝে দুর্জয়ের সঙ্গে ভুল বোঝাবুঝি চললেও এখন সব ঠিক। দর্শকদের খুশি করে ফের কাছাকাছি দুর্জাণী
জুটি।

‘তোমাদের রাণী’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভীকা ও অভিনেতা অর্কপ্রভকে। পর্দার মতোই বাস্তব জীবনেও বেশ চঞ্চল অভীকা। অর্কপ্রভও মোটেই শান্তশিষ্ট ছেলে নন। শ্যুটিং ফ্লোরের অফ ক্যামেরায় সারাক্ষণ খুনসুটি চলে তাঁদের। বলাইবাহুল্য, জলসা পরিবারের টম অ্যান্ড জেরি তাঁরা।

কিন্তু দর্শকদের সন্দেহ, চুপিচুপি কি প্রেম করছেন অভীকা-অর্কপ্রভ? সাক্ষাৎকারে উত্তর দিলেন জুটি। তাঁরা জানান, দুজনের চিন্তাধারা প্রায় এক। আর তাই অভীকা-অর্কপ্রভ একে অপরের খুব ভালো বন্ধু। তবে প্রেমটা তাঁরা করেন না! ব্যক্তিগত জীবনে এখন কাজই তাঁদের প্রেম।

আরো পড়ুন: “কথার জালে মেয়ে ফাঁসায় কাঞ্চন! আমিও ফেঁসে গেছি! ৫৩ বছরের হবু স্বামীকে নিয়ে খুল্লামখুল্লা শ্রীময়ী!

কিন্তু সোশ্যাল মিডিয়া জুড়ে দর্শকদের আব্দার ‘দুর্জাণী’ বাস্তবেও এক হোক। অভীকা বলেন, দর্শকদের একটু বোঝা উচিত আমাদের দুজনেরই ব্যক্তিগত জীবন রয়েছে। কোনো কারণে রিল লাইফ ও রিয়েল লাইফ এক করে দিলে সমস্যা হতে পারে সেখানে। একই মত দুর্জয়েরও। তিনি বলেন, ‘দুর্জাণী’-কে অবশ্যই ভালোবাসুন। কিন্তু অভীকা ও অর্কপ্রভ দুজন আলাদা মানুষ। দর্শক যদি না বোঝেন, তবে কো-অ্যাক্টর হিসেবে আমাদের কাজ করতে অসুবিধা হবে।

Back to top button