দীপাকে সূর্যর শেষ চিঠি!মেয়ের অসুস্থতার কথায় মন গলেনি বাবার! সূর্যের নির্মমতা দেখে তাকে ত্যাজ্য পুত্র করলেন প্রবীর

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, গোটা সেনগুপ্ত পরিবার ঘরছাড়া। পারিজাত সেন কারচুপি করে সেনগুপ্ত বাড়ি হাতিয়ে নিয়েছেন। রাতারাতি লাবণ্য-প্রবীরদের একেবারে পথে বসিয়ে ছেড়েছে। তাই এক চিলতে আশ্রয়ের খোঁজে তারা উঠেছে দীপার বারোয়ারি ভাড়া বাড়িতে। তবে এই বাড়িতে টিকে থাকা বেশ কষ্টকর।

প্রবীর অনবরত চেষ্টা চালিয়ে যাচ্ছে যত তাড়াতাড়ি সম্ভব সেনগুপ্ত বাড়ির হারানো অধিকার ফিরিয়ে আনতে। এমতাবস্থায় হঠাৎই সূর্যের চিঠি পায় দীপা। সকলের মনে আশা জাগে রূপার অসুস্থতার কথা ভেবে এবার সূর্য ফিরে আসবে। তাই লম্বা চিঠি লিখেছে দীপাকে। কিন্তু চিঠি পড়ে বাকরুদ্ধ হয়ে যায় দীপা! সবাই অধীর আগ্রহে জিজ্ঞেস করতে থাকে কী লেখা আছে চিঠিতে?

চিঠিতে সূর্য সাফ জানিয়েছে সে একা থাকতে চায়। জীবনে কোনো জটিলতা নিয়ে বাঁচতে চায় না। তাই তাকে তার হালে ছেড়ে দেওয়া হোক। দীপাকে লেখা এই শেষ চিঠি তার। আর যেন তার সঙ্গে যোগাযোগ না করা হয়। এতটা নির্মম কি করে হতে পারে একজন বাবা। মেয়ের অসুস্থতার কথা শুনেও যে সামান্য এগিয়ে অবধি আসছে না। উল্টে সাফ জানিয়ে দিচ্ছে তার সঙ্গে যোগাযোগ না করা হয়! সে আর এই বিষয়ে নেই!

সূর্যের চিঠিতে এহেন কথা দেখে তাকে ত্যাজ্যপুত্র করে প্রবীর। পুড়িয়ে দেয় সূর্যের লেখা চিঠি। জানায়, আজ থেকে দীপা তাদের পুত্রসম। দীপা যেভাবে পরিবারের পাশে দাঁড়িয়েছে তা সূর্য লাবণ্য, প্রবীরের সন্তান হয়েও পারেনি। এদিকে, দীপাও তৎপর সেনগুপ্ত পরিবারকে তাদের প্রাপ্ত অধিকার ফিরিয়ে দিতে। ছুটোছুটি করে ঠিক বাড়ির দলিল বের করে এনেছে সে।

আরো পড়ুন: ইচ্ছে পুতুলের আকাশে কালো মেঘ! ধারাবাহিককে ঘিরে ফের আশঙ্কার ঘনঘটা

এই মুহূর্তে সেনগুপ্ত বাড়ির সকলে দীপার মুখের দিকে চেয়ে। দীপা দলিলের কপি নিয়ে সেনগুপ্ত বাড়িতে যাবে। পারিজাত সেনকে উৎখাত করে, ঘরের লোককে ঘরে ফিরিয়ে দেবে। দীপার এই কঠিন লড়াইয়ে বরাবর তার পাশে থেকেছে অর্জুন। সোনা-রূপা তাদের বাবার লেখা চিঠি দেখে হতাশ হলেও এই মুহূর্তে মনের জোড় ধরে রেখেছে তারা। কারণ তারা জানে দীপা একা হাতে কঠিন পরিস্থিতির মোকাবিলা করছে।

Back to top button