ইচ্ছে পুতুলের আকাশে কালো মেঘ! ধারাবাহিককে ঘিরে ফের আশঙ্কার ঘনঘটা

জি বাংলার (Zee Bangla) ইতিমধ্যেই অনেকগুলি ধারাবাহিক শেষ হয়েছে। টিআরপি কারণে সময় বদল এমনকি ধারাবাহিকটি বন্ধও করেছে অনেক বড় বড় চ্যানেল। স্টার জলসা থেকে এই টিআরপি জনিত কারণেই বিদায় নিয়েছে ধারাবাহিক তুঁতে এবং শোনা যাচ্ছে বদল হতে চলেছে ধারাবাহিক তুমি আসে পাশে থাকলের সময়। ওদিকে জি বাংলার একই ঘটনা। জি বাংলা থেকে অনেকগুলি ধারাবাহিক ইতিমধ্যেই বিদায় নিয়েছে এবং শোনা যাচ্ছে শীঘ্রই বিদায় নিতে চলেছে আপাদের সকলের প্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল।

শ্বেতা, মৈনাক এবং তিতিক্ষা অভিনীত এই ধারাবাহিকটি সম্প্রচারিত হওয়ার কিছু দিনের মধ্যেই জয় করেছিল দর্শকদের মন। মেঘ , ময়ূরী এবং নীলের ত্রিকোণ প্রেমের রসায়ন একসময় কঠিন টক্কর দিয়েছে স্টার জলসার অনুরাগের ছোঁয়াকে। যদিও ধীরে ধীরে কমে যায় তাদের জনপ্রিয় কিতু তবুও তাদের অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। এইবারও ৫ পয়েন্ট পেয়েছে ইচ্ছে পুতুল টিআরপিতে। এই বছর ৩০শে জানুয়ারি একবছর পূর্ণ করেছে এই ধারাবাহিকটি।

তবে তার মধ্যেই শোনা যাচ্ছে বন্ধ হতে চলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল। এখন ধারাবাহিকে চলছে নীল এবং মেঘের বিয়ের পর্ব। জানা গেছে নীল ও মেঘ এবং জিষ্ণু এবং গিনির বিয়ের পর্ব দিয়েই শেষ হতে পারে ধারাবাহিক। ধারাবাহিকে অনেক আগে থেকেই নাকি চ্যানেল সুযোগ দিয়েছিল টিআরপি বাড়ানোর জন্য কিন্তু এইবার নীল এবং মেঘে বিয়েটাই অর্থাৎ এই সপ্তাহ তাই শেষ সুযোগ তাদের কাছে টিআরপি বাড়ানোর।

এই বিষয়ে ইচ্ছে পুতুল ধারাবাহিকের মূল নায়ক নীল অর্থাৎ অভিনেতা মৈনাক ব্যানার্জীকে যখন এই বিষয়ে জিজ্ঞাসা করা হয় তিনি জানিয়েছেন তার কাছে ধারাবাহিক শেষ হওয়ার মতো কোনও সংবাদ আসেনি। তিনি এও জানিয়েছেন তিনি বা ধারাবাহিকের কেউই এই বিষয়ে কিছুই জানে না কারণ তাদের কারুর কাছেই এই বিষয়ে কিছু জানায়নি জি বাংলা বা তাদের প্রযোজক অর্ক গঙ্গোপাধ্যায়।

আরো পড়ুন: ভয়াবহ দুর্ঘটনা ঘটল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে! হাসপাতালে ভর্তি হলেন এই জনপ্রিয় অভিনেত্রী

তাহলে কি মনে হচ্ছে আপনাদের এইটা কি শুধুই গুজব নাকি এইসপ্তাহে বিয়ের পর্ব শেষ হওয়ার পরই সকলের কাছে আসবে ধারাবাহিক শেষ হওয়ার দু‘সংবাদ। দেখা যায় কি হতে চলেছে ইচ্ছে পুতুলের ভবিষ্যত।

Back to top button