জানেন কি ‘জল থই থই ভালোবাসা’র অপরাজিতার মেয়ে ‘তোতা’ আসলে কে? রইল তাঁর পরিচয়

সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasha)। স্টার জলসায় এরআগে আরও দুই ধারাবাহিক এসেছে, একটি ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অন্যটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)। সুতরাং ধারাবাহিকগুলো একে ওপরের সঙ্গে ভালোই বিট করতে চলেছে। কোন ধারাবাহিক এবার চ্যানেলকে টিআরপি দেবে, তাই দেখার।

ধারাবাহিকের প্রধান মুখ্য চরিত্রে রয়েছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। অভিনেত্রী থাকা মানেই আমরা ইউনিক কোনও গল্প পাব। এই বয়সে এসেও তিনি একই ধারাবাহিকের গল্প টেনে নিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন। অভিনেত্রী অপরাজিতার শেষ ধারাবাহিক ছিল ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)।

অভিনেত্রী সর্বদা প্রতিটি ধারাবাহিকে নতুন নতুন রূপে এসে সমাজকে এক অন্যধরণের চিন্তাধারা দেন। স্টার জলসার এই ধারাবাহিকটিও তার বাইরে নেই। ধারাবাহিকে অভিনেত্রী অপরাজিতা বুঝিয়ে দেবেন যে বয়স শুধুই একটা ‘নম্বর’। চাইলে যেকোনও বয়সে নিজের স্বপ্ন পূরণ করা যায়। হাস্য রসিকতায় ভরা তাঁর চরিত্র আবার পর্দায় দেখছেন দর্শকরা।

‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে অপরাজিতার স্বামীর চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা চন্দন সেন (Chandan Sen)। ‘ইচ্ছে নদী’তে তাঁর নায়িকার বাবার চরিত্রটি সকলের মন ছুঁয়ে নিয়েছিল। সোম-রবি প্রতিদিন রাত ৯ টা থেকে সম্প্রচার হবে এই সিরিয়াল। ধারাবাহিকে অপরাজিতার সঙ্গে আরেকজন অভিনেত্রীও রয়েছেন, যিনি অপরাজিতার মেয়ে হয়েছেন। তাঁকে ধারাবাহিকে নতুন দেখলেও তিনি বহু সিনেমায় কাজ করেছেন।

আরও পড়ুনঃ স্টার জলসায় বদলাচ্ছে একাধিক ‌সিরিয়ালের স্লট! ৩০ অক্টোবর থেকে নতুন সময় নতুন চমক

Bengali serial

অপরাজিতার সেই মেয়ের আসল নাম অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan)। তাঁর বাবা জনপ্রিয় পরিচালক অশোক বিশ্বনাথন। অভিনেত্রীর দাদু ও বাবা দুজনেই অভিনয় দুনিয়ার মানুষ। বহু বাংলা ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। তাঁর অভিনীত কিছু সিনেমা হল ‘ব্যোমকেশ’, অনীক দত্তের ‘অপরাজিত’, ‘মিথ্যে প্রেমের গান’, ‘দুর্গা সহায়’, ‘বরুণ বাবুর বন্ধু’ প্রভৃতি। তাঁর দাদু এন বিশ্বনাথন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় তারকা। তিনি ‘ক্যালকাটা বিশ্বনাথন’ নামে পরিচিতি লাভ করেছেন।

Back to top button