ঘোষণা হয়ে গেল ইচ্ছে পুতুলের অন্তিম সম্প্রচারের দিন! কবে শেষ হচ্ছে মেঘ-ময়ূরীর গল্প?

জি বাংলায় (Zee Bangla) শুরু হতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। চারটি প্রযোজনা সংস্থা নিয়ে আস্তে চলেছে তাদের নতুন ধারাবাহিক। তবে তার মধ্যে বাংলা টকিজের নতুন ধারাবাহিকের প্রকল্পটি সময়ের সমস্যার জন্য ইতিমধ্যেই বাতিল করেছেন তারা। সেই জায়গায় জি বাংলা নতুন ধারাবাহিকের জন্য দায়িত্ব দিয়েছে অভিনেতা প্রযোজক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এন আইডিয়াসকে।

তাদের ধারাবাহিক আলোর কোলে পর্দায় ভালো ফল না করতে পারলেও জানা গেছে তাদেরই নতুন ধারাবাহিকের সুযোগ দিয়েছেন জি বাংলা। তবে শুধু এন আইডিয়াসই নয়, অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং ব্লুজ প্রযোজনা সংস্থা নিয়ে আসছেন তাদের নতুন ধারাবাহিক। এর মধ্যে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়ার ট্রেলার মুক্তি পেয়েছে জি বাংলায়। ট্রেলারটি পছন্দ হয়েছে অনেকেই। বাকি ধারাবাহিকগুলোর মতোই এই ধারাবাহিকটিও নারীকেন্দ্রিক।

তবে একটা নতুন ধারাবাহিক আসা মানেই বিদায় নিতে হচ্ছে একটি পুরনো ধারাবাহিকে। যোগমায়ার সময় নিয়ে অনেকদিন ধরেই চলছিল জল্পনা। জানা যাচ্ছিল ইচ্ছে পুতুল, মিলির বা আলোর কোলের সময় আসতে পারে ব্লুজের নতুন চমক। বর্তমানে খ্যাতনামা অভিনেতা সৈয়দ আরফিন এবং জনপ্রিয় টেলি অভিনেত্রী নেহা আমানদীপকে একসঙ্গে দেখা যাবে ধারাবাহিকে। এইমধ্যেই মুক্তি পেয়েছে যোগমায়ার সম্প্রচারের সময় এবং তারিখ। জানা গেছে ১১ই ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হবে ধারাবাহিকটি।

আরও পড়ুন- অবশেষে ঘোষণা হয়ে গেল দিন সময়! আসন্ন ধারাবাহিক বঁধুয়া’কে নিয়ে দারুণ খবর

তবে কোন সময়? সেটাও এসেছে প্রকাশ্যে। ধারাবাহিকটি সম্প্রচারিত হবে সন্ধ্যে ৬টায় অর্থাৎ ইচ্ছে পুতুল ধারাবাহিকের সময়। শোনা যাচ্ছিল মেঘ এবং নীলের বিয়ে দিয়েই শেষ হবে ধারাবাহিকটি। হলোও তাই, সাত পাকে বাঁধা পড়েছে নীল ও মেঘ, মিল হয়ে গেছে জিষ্ণু গিনির এবং নিজের কুকর্মের শাস্তি পেয়েছে ময়ূরী। তবে শোনা যাচ্ছে ধারাবাহিকে দেখা যেতে চলেছে টাইম লাপস। যেখানে অনেক বছর পর অনেক কিছুই বদলে যাবে গাঙ্গুলি পরিবারে এবং ফিরে আসবে ময়ূরী।

জানা গেছে ২৯শে ফেব্রুয়ারি শেষ শুটিং হতে চলেছে ধারাবাহিকের। শেষ শুটিংয়ের নোটিশও দিয়ে দিয়েছে চ্যানেল। সেই সংবাদ শুনে দুঃখিত ধারাবাহিকের কলাকুশলীরা। গিনির চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী ঐশী ভট্টাচার্য তার ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছেন “গিনি রূপে কিছু শেষ দিন।” শেষ দিনের পর্ব সম্প্রচারিত হবে ১০ই মার্চ কারণে ১১তারিখ থেকে শুরু হবে যোগমায়া।

Back to top button