স্টার জলসার জনপ্রিয় নায়িকা কাজ পাচ্ছেন না কোনও ধারাবাহিকে! কেন প্রোডাকশন হাউস তাঁকে নিচ্ছে না?

টিআরপিতে নিচে নামলেই চ্যানেলে আর জায়গা পায় না বর্তমান সিরিয়ালগুলো। আর তাই প্রোডাকশন এখন টিআরপির দিকে বিশেষ নজর দিয়েছে। টিআরপির অভাবে বর্তমানে ধারাবাহিকগুলো কিছুমাসেই বন্ধ হয়ে যাচ্ছে। মাত্র চার মাসের মধ্যে বন্ধ হয়েছিল ‘মাধবীলতা’ (Madhabilata)। এত কম সময়ের মধ্যে ধারাবাহিক বন্ধের খবর শুনে দর্শকরা বেশ খেপে যায়।

জঙ্গলের প্রেক্ষাপটে সাজানো হয়েছিল সেই গল্প। দেখা যায়, গ্রামের প্রভাবশালী ব্যক্তি পুষ্পরঞ্জন চৌধুরী এলাকার জঙ্গল কেটে চোরাচালান করে। আবার দেখা যায় সেই গ্রামের অনুষ্ঠানে বৃক্ষরোপণ করে। তার ছেলে অর্থাৎ ধারাবাহিকের নায়ক সবুজ ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। ছবি তুলতে গিয়েই তাঁর নজরে আসে নায়িকা মাধবীলতার লড়াই। আর তারপরই মাধবীলতার প্রেমে পড়ে সবুজ।

ধারাবাহিকে সবুজের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সুস্মিত। আর মাধবীলতার চরিত্রে ছিলেন ‘জীবন সাথী’ খ্যাত শ্রাবণী ভুঁইয়া। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকের জনপ্রিয় নায়িকাকে নেওয়া হচ্ছে না কোনও কাজে, যা শুনে বেশ দুঃখিত ভক্তরা। স্টার জলসার (Star Jalsha) ‘মাধবীলতা’ ও ‘বরণ’ সিরিয়ালের নায়ক অভিনেতা সুস্মিতের দিদির চরিত্রে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম দাস (Rimjhim das)।

‘মাধবীলতা’ ও ‘বরণ’ ছাড়াও অভিনেত্রী সাত বছর ধরে ব্লুজ প্রোডাকশন হাউসের বিভিন্ন ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে গিয়েছেন। কিন্তু ‘মাধবীলতা’ শেষ হয়েছে প্রায় এক বছর আগে। তারপর থেকে এখনও পর্যন্ত রিমঝিম বিভিন্ন প্রোডাকশন হাউসের সাথে যোগাযোগ করলেও কেউ পজেটিভ রেস্পন্স দেননি।

Bengali serial

কোনও জায়গায় কোনও সুযোগ না পাওয়ার ফলে প্রায় এক বছর তিনি বেকার বসে রয়েছেন। কোনও ধারাবাহিকে তাঁকে আর দেখতে পাওয়া যায়নি। রিমঝিম এখনও অপেক্ষা করে রয়েছে, কোনও প্রোডাকশন হাউসের থেকে সুযোগ আসার। এতো বছর দাপটের সঙ্গে অভিনয় করার পরও কেন তাঁকে ফাঁকা বসে থাকতে হচ্ছে? তা নিয়ে প্রশ্ন উঠেছে অনেকেরই।

Back to top button