আর ট্রোল নয়! মাচা শোতে গান গেয়ে এবার দর্শকদের মন জুড়াল পঞ্চমী! ‘তুমি বন্ধু কালা পাখি’ গানে মজলেন ভক্তরা

সোশ্যাল মিডিয়ায় বহু সময় ট্রোলড হতে দেখা গিয়েছে অভিনেত্রীদের। বিশেষ করে ধারাবাহিকের তারকাদের বেশি ট্রোল হতে দেখা যায়। এছাড়াও কেউ খোলামেলা পোশাক পড়লে ট্রোল হয়, আবার কেউ নিজস্ব বডির জন্য ট্রোলের শিকার হন। যদিও এসবই একজন মানুষের ব্যক্তিগত ইচ্ছা। তবে একজন অভিনেত্রী হয়ে যদি জোর জবস্তি মানুষের ভালোবাসা পেতে অন্য পেশায় ঝুঁকে পড়েন, তাহলে সেটা নিজের অপমান সাথে পেশাটিরও।

বর্তমানে বহু তারকা মাচা অনুষ্ঠান করতে গিয়ে বেফাঁস কথা বলে, গান-নাচ করে বিপাকে পড়েন। মাঝেমধ্যেই এখন বহু অভিনেত্রীকেই এদিক ওদিক মাচা শো করতে দেখা যায়। আর এই শো করতে গিয়েই বেসুরা গলায় গান গেয়ে ট্রোলের মুখে পড়েন একের পর এক অভিনেত্রী। তবুও গান তাদের থামে না। নেটিজেনদের একাংশের বক্তব্য, গান না জানা সত্বেও কেন গান গাওয়া? বৃথা নিজেদের ও অন্যের সময় নষ্ট করা।

কিছুদিন আগেই এরূপ মাচা শোতে গান গেয়ে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী কৌশানি মুখার্জী। তাঁর বেসুরা গান আর বিতিবিচ্ছিরি নাচ দেখে অনেকে আবার রেগেও গিয়েছেন। তবে যদি সুর থাকে গলায়, তাহলে পেশা যাই হোক গান গেয়ে ঠিকই মন জয় করতে পারেন যে কেউ। সম্প্রতি এমনই এক উদাহরণ প্রকাশ্যে এল। পেশায় তিনি অভিনেত্রী, তবে গলায় রয়েছে অপূর্ব সুর। প্রত্যহ না চর্চা করেও মাচা শোতে গান গেয়ে মন জয় করে নিলেন এই জনপ্রিয় অভিনেত্রী।

যেখানে মাচা শোতে গান গেয়ে একের পর এক অভিনেত্রী ট্রোলের শিকার হচ্ছেন, সেখানে দাঁড়িয়েই গান গেয়ে প্রশংসিত হলেন অপরাজিতার ‘অপু’। যাঁকে বর্তমানে আমরা চিনি ‘পঞ্চমী’ নামে। যাঁর আসল নাম সুস্মিতা দে। বিভিন্ন বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন সুস্মিতা দে, যেমন বৌমা একঘর, অপরাজিতা অপু। বর্তমানে ‘পঞ্চমী’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি।

উক্ত দিনে মাচা শোতে ‘তুমি বন্ধু কালা পাখি’ গেয়ে মন জয় করলেন তিনি। বোঝাই গেল, অভিনয় দক্ষতার পাশাপাশি রয়েছে তাঁর সুরেলা গলাও। অভিনেত্রী তাঁর সুন্দর ও দক্ষ অভিনয়ের জন্য অনুগামীদের কাছে বেশ জনপ্রিয়। তাছাড়াও তিনি মাঝে মধ্যেই তাঁর সুন্দর মিষ্টি লুকের কারণে অনুগামীদের লাইম লাইট কেড়ে থাকেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়সময়ই শেয়ার করেন তাঁর নিজস্ব ছবি। সুস্মিতার উক্ত গানের একটি ছোট্ট রিল সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভক্তদের ভালোবাসায় ভোরে যায়।

Back to top button