“নীলুকে দেখে মনে হচ্ছে গালে দুটো ঠাস ঠাস করে চ’ড় মেরে আসি!” ক্ষোভ খোদ দেবাদৃতার ভক্তদের

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora), প্রথমে ধারাবাহিকের টিআরপি কম থাকলেও ধীরে ধীরে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকে আসা একের পর এক চমকের কারণেই ধীরে ধীরে অনুরাগের ছোঁয়ার কাছে চলে আসছে ধারাবাহিকটি। রাইপূর্ণা, নীলু এবং স্রোত তিন বোনের কাহিনী নিয়েই তৈরি ধারাবাহিক মিঠিঝোরা। দুই বোন এবং বাবা মাকে দিয়ে দিব্বি শান্তিতে জীবন কাটছিল রাইয়ের। তবে তার জীবনে ভালোবাসার পরশ হয়ে আসে শৌর্য্য।

শৌর্য্য ভালোবাসত রাইকে। তাই পরিবারের সকলকে নিয়ে বিয়ের প্রস্তাব পাঠায় রাইয়ের বাড়িতে। রাইয়ের পরিবারেও সকলেই খুশি হয় এই সংবাদ শুনে। যদিও এই সুখের সময় দীর্ঘস্থানী হয়নি রাইয়ের জীবনে। বিয়ের দিন নীলু সময় মতো বাড়িতে না আসায় চিন্তিত হয়ে পড়ে রাইয়ের পরিবার। বোনকে খুঁজতেই বিয়ে ফেলে রাই চলে যায় বেরিয়ে। তখন শৌর্য্যর পরিবার এইসব দেখে বিয়ে বন্ধ করার কথা বলতে থাকে। এইসব শুনেই হার্ট অ্যাটাকে মারা যান রাইয়ের বাবা।

পরিবারের দায়ভার আসে পরে রাইয়ের মাথায়। মেজ বোন নীলুর সঙ্গেই ভালোবাসার মানুষ শৌর্য্যর বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় রাই। সবই চলছিল মোটামুটি কিন্তু নতুন সমস্যার সৃষ্টি হিয় যখন শৌর্য্যর অসুস্থ হয়ে পড়ায় রাইকে শৌর্য্যর বাড়িতে নিয়ে আসে শৌর্য্যর মা। রাইয়ের এইবাড়িতে আসার পর থেকেই তার সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করে নীলু। যদিও নীলু এবং শৌর্য্যর সম্পর্ক ঠিক করার জন্য রাই শৌর্য্যকে জানিয়ে দেয় সে অন্য কাউকে ভালোবাসে। সেই কথা শুনে শৌর্য্য ও ফিরে যায় নীলুর কাছে। তাকেই স্ত্রী হিসেবে আপন করে নেয় কিন্তু তাতেও রাইয়ের প্রতি ক্ষোভ মেটেনি নীলুর। রাইকে কষ্ট দেওয়ার জন্য নানা কুমতলব আটতে থাকে সে।

Mithijhora | Premiere Ep 65 Preview - Feb 28 2024 | Before ZEE Bangla | ZEE5 - YouTube

তবে নীলুর চরিত্রে এরকম আচরণ দেখে ক্রুদ্ধ হয়েছেন নেটিজেনরা। এতদিন যারা নীলুর চরিত্রটিকে সমর্থন করেছিলেন, তারা সঙ্গে দিছিলেন তারাও এখন বিরোধিতা করছে নীলুর। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন “জীবনের সবচেয়ে বড়ো ভুল করেছি নীলুকে সাপোর্ট করে।

আমি বেশিভাগ দর্শকের বিরুদ্ধে গিয়ে ঝগড়া করে নীলুকে সাপোর্ট করেছিলাম কিন্তু নীলু যা করছে তাতে মনে হচ্ছে গিয়ে দুই গালে ঠাস ঠাস করে চড়িয়ে আসি, একটা বেয়াদপ মহিলা, শৌর্য্যর একটু সাপোর্ট পেয়ে এমন ভাব করছে যেন সাপের পাঁচ পা দেখে ফেলেছে নীলুর অবস্থা অনেকটা হঠাৎ করে গরিব থেকে ধনি হয়ে যাওয়া কিছু মানুষের মতো, নীলুর অবস্থা রানু মন্ডলের মতো হবে মিলিয়ে নিও।”

আরো পড়ুন: হট ড্যান্সের নামে দেখানো হচ্ছে নোংরামি, অশ্লীলতা! স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে শন-সৃজলার নাচ দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের

ধারাবাহিকের আরও কিছু অনুরাগী জানিয়েছেন “নীলু যা করছে সেটা পাগলামি ছাড়া আর কিছু নয়, এখন তো শৌর্য্যকেও পেয়ে গেছে তাহলেও নীলু যা যা কান্ড করছে এসব করার মানে কি কে জানে। নিজের বোনের সঙ্গেও এরকম কেউ করে! একেবারে জঘন্য।” আরেকজন জানিয়েছেন “রাইয়ের উচিত এবার নিজের বোনকে একটু শিক্ষা দেওয়া এক নাগাড়ে একের পর এক কাণ্ড করছে নীলু এসব আবার কি। দেখেই রাগে গা জ্বলে যাচ্ছে। শৌর্য্য ওর কাছে বাঁদরের গলায় মুক্তির মালার মতো। ভেবেছিলাম শৌর্য্যকে পেয়ে নীলু শুধরে যাবে কিন্তু আরও বিগড়ে গেল।” নেটিজেনদের এই ধরনের মন্তব্যই সামনে আসছে সোশ্যাল মিডিয়ায়। আপনাদের এই বিষয়ে কি মত? এবার কি নীলুর চরিত্রে ফের বদল প্রয়োজন?

Back to top button