সেনগুপ্ত বাড়িতে তু’ল’কা’লা’ম! ম’দ্য’প অবস্থায় দীপাকে চূ’ড়া’ন্ত অ’প’মা’ন জয়ের! ল’জ্জা’য় ফের সেনগুপ্ত বাড়ি ছা’ড়’ল দীপা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পে এই মুহূর্তে চলছে বি’য়ে’র আবহ। দীপার মনে অ’স্ত গেছে সূর্য। এখন অর্জুন তার ধ্যা’নজ্ঞা’ন। ভালোবাসা দিয়ে দীপাকে নি’জে’র মতো করে পেতে চলেছে সে। শীঘ্রই চার হাত এক হবে দুজনের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১ এপ্রিল (Anurager Chhowa Today Episode 21 April)

দীপার জীবনে নয়া চ্যা’লে’ঞ্জ। লাবণ্য সেনগুপ্ত ও অর্জুনের থেকে কোনরকম আ’র্থি’ক সহ’যোগি’তা ছাড়াই বিয়ের পিঁড়িতে বসবে সে। নহবত থেকে লোক খা’ও’য়া’নো, ডেকোরেশন সব নিজের দায়িত্বে ও নিজের খরচে করতে চায় দীপা। অর্জুনের স্ব’প্ন’পূ’রণে কোন‌ও খামতি রাখতে চায় না সে। তবে সেনগুপ্ত পরিবারের থেকে এক নয়া প’য়’সা সা’হা’য্য নেবে না।

সদ্য মাথা তুলে দাঁড়াচ্ছে লাবণ্য’স। দে’নায় জ’র্জ’রিত সেনগুপ্ত পরিবার একটু একটু করে স’চ্ছল হচ্ছে তারা। তারমধ্যে ধুমধাম করে দীপার বিয়ে হবে শুনে চরম আ’র্থিক নিরা’পত্তা’হী’ন’তায় ভুগছে জয় ও কাকিয়া। দীপা আর অর্জুনের বিয়ের ঘোর বি’রোধী তারা। সূর্যের সঙ্গে ডিভো’র্স হয়ে যাওয়ার পরেও দীপা সেনগুপ্ত পরিবারের একজন তা মানতে নারাজ কাকিয়া আর জয়।

এদিনের পর্বে দেখা যায়, ঊর্মি অর্জুনকে দীপার জে’দের কথা জানায়। বরাবরের মতো দীপার পাশে থাকতে চায় অর্জুন। তবে জে’দী দীপাকে আ’র্থিক সা’হায্য করা যাবে না। তবে? এক ফুলের এগজিবিশনের প্রতি’যো’গিতা’র পত্র পাঠায় অর্জুন। সরাসরি আর্থিক সা’হা’য্য নয়। অর্জন করে নেওয়ার প্রতিযোগিতা। ঊর্মির হাতে সেই আমন্ত্রণ পত্র পাঠায় অর্জুন।

প্রতিযোগিতায় জিতলে রয়েছে মোটা অ’ঙ্কে’র পুরস্কার। তাই আর কালবিলম্ব না করে দীপার নার্সারি সাজানোর কাজে লেগে পড়ে সকলে। সোনা-রূপা, ঊর্মি, তিস্তা, দীপার দাদা-দিদি সকলে মিলে দীপাকে সা’হায্য করতে। তখনই ম’দ্য’প অবস্থায় এসে উপস্থিত হয় জয়। চেঁ’চা’মে’চি শুরু করে। ঊর্মির কথায়ও কর্ণপাত করে না। এমনকি দীপার নার্সারিতে আ’গু’ন লাগিয়ে দেয় সে। এই করতে করতে পড়ে গিয়ে মাথাও ফে’টে যায় তার। তবে এত অ’প’মা’নের পর আর একবিন্দু সেই বাড়িতে থাকে না দীপা। চলে আসে ভাড়া বাড়িতে। এখান থেকেই প্রতিযোগিতার সব কিছু করবে সে।

Back to top button