সমস্ত জল্পনার অবসান! স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের অন্তিম দিন ঘোষণা হয়ে গেল

স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। ৯ই সেপ্টেম্বর ধারাবাহিকের প্রথম প্রোমো পর্দায় এসেছে। জানা যাচ্ছে, লীনা পিসির এই নতুন ধারাবাহিক শুরু হবে ২৫ শে সেপ্টেম্বর থেকে। এক্কা দোক্কা’র (Ekka Dokka) স্লটে আসবে এই নতুন ধারাবাহিক। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, তবে কি ‘এক্কা দোক্কা’ শেষ হচ্ছে?

কোন ধারাবাহিক ইতির পথে?

অনেক দর্শকরা বলছেন, ‘এক্কা দক্কা’র স্লট চেঞ্জ হবে। আবার অনেকে বলছেন, ‘এক্কা দোক্কা’ শেষ হতে চলেছে। বর্তমানে ধারাবাহিকের গল্পের প্রতি বেশ আগ্রহ জমে উঠেছে দর্শকদের। বিশেষ করে রঞ্জার (Ranja) প্রেগনেন্সির খবর সামনে আসতে দর্শকদের মনে আনন্দের এক আভাস তৈরী হয়েছে। একদিকে রাধিকা (Radhika) ও অনির্বানের (Anirban) এক সুন্দর দাম্পত্য জীবন শুরু হয়েছে।

অন্যদিকে রঞ্জা ও পোখরাজের (Pokhraj) জীবনে নতুন অতিথি আসার খবরে দুজনের মধ্যে ভালোবাসার কেমিস্ট্রি আরও জমে উঠেছে। কারোর কারোর মতে, রঞ্জা হয়তো সন্তান জন্ম দিতে গিয়ে মারা যাবে। আর সেই সন্তানকে মানুষ করবে পোখরাজ, রাধিকা ও অনির্বান। যদিও এখনও অফিসিয়ালি কিছু জানা যায়নি।

দর্শকদের জন্য দুঃসংবাদ

দর্শকদের জন্য এবার একটি খারাপ খবর সামনে এল। নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ’ এর জন্য বন্ধ হয়ে যাবে ‘এক্কা দোক্কা’। কোনও স্লট চেঞ্জ নয়, নতুন ধারাবাহিক শুরুর আগেই হয়তো বন্ধ হতে পারে এক্কা দোক্কা। আর যদি তা না হয় তাহলে নতুন ধারাবাহিক শুরু হলে কিছুদিনের জন্য এক্কা দোক্কার স্লট চেঞ্জ হবে।

স্লট চেঞ্জ হলেও ধারাবাহিকটি খুব তাড়াতাড়ি ইতি টানবে, এটা নিশ্চিত। তাই আর কিছুদিন দর্শকদের হাতে রয়েছে, ধারাবাহিকে পোখরাজ ও রাধিকার নতুন জীবনের খুশি অনুভব করার জন্য। নতুন মেগা ‘জল থৈ থৈ’ ধারাবাহিকে থাকছেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। টলি জগতের তাবড় তাবড় তারকাদের মধ্যে একজন তিনি। বার্তমানে অপরাজিতা ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে রয়েছেন।

Back to top button