বিরাট খবর! বিয়ে করতে চলেছেন অনুরাগের ছোঁয়ার নায়িকা! পাত্র কে?

Anurager Chhowa actress will marry soon; বছর পড়তে না পড়তেই টলিপাড়ায় (Tollywood) আবার‌‌ও বেজে উঠেছে বিয়ের সানাই। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসছেন টলিপাড়ার বহু জনপ্রিয় তারকারা। কাঞ্চন মল্লিক- শ্রীময়ী চট্টরাজ থেকে অনুপম রায়-প্রশ্মিতা পাল, ইতিমধ্যেই সে’রে চলেছেন বিয়ে। এছাড়াও জানা গেছে কৌশাম্বী চক্রবর্তী -আদৃত রায়, অভিষেক বসু সহ একাধিক তারকারা এই বছরই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তবে তারও মাঝে বিয়ের সানাই বাজলো টলিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রীর গৃ’হে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) অভিনেত্রী এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। অ’গ্নি’কে সা’ক্ষী রেখে শীঘ্রই গাঁ’ট’ছ’ড়া বাঁ’ধ’তে চলছেন তিনি। তবে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে স্বস্তিকা অর্থাৎ দীপা? কাকে বিয়ে করছেন তিনি?

আরে না না! স্বস্তিকা নয়। বিয়ের পিঁ’ড়ি’তে বসছেন তার শাশুড়ি মা লাবণ্য সেনগুপ্ত (Labanya Sengupta)। টলিপাড়ার জনপ্রিয় জুটি রূপাঞ্জনা(Rupanjana) এবং রাতুল(Ratul)। অভিনেত্রী প্রথমবার বিয়ে করেছিলেন রেজাউল হককে। ১৭ বছর দীর্ঘ দা’ম্প’ত্য জীবন কাটিয়েছেন তারা। কিন্তু ছেলে হওয়ার পর পরই দূরত্ব তৈরি হয় স্বামীর সঙ্গে। ২০১৭ সালে আইনিভাবে বিচ্ছেদ ঘটে তাদের মধ্যে। অভিনেত্রীর ছেলে রিয়ান তখন চার বছরের শিশু। তারপর এ’কা হাতেই অভিনেত্রী মানুষ করেছেন তার ছেলেকে।

তবে পরবর্তী সময়ে অভিনেত্রীর জীবনে আসেন রাতুল। রিয়ানের জী’ব’নে পিতার জন্য বরাদ্দ খা’লি স্থানটা পূরণ করেছে তিনি। টানা ৬ বছর প্রে’মে’র সম্পর্কে ছিলেন রূপাঞ্জনা এবং রাতুল। এবার নিজেদের স’হ’বা’সে’র স’ম্প’র্ক’কে সা’মা’জি’ক স্বী’কৃ’তি দিতে চলেছেন তারা। সম্প্রতি অভিনেত্রীর ছোটবেলার বান্ধবী কলকাতার একটি নামি বাঙালি রেস্তোরাঁয় আইবুড়োভাত খাইয়েছেন রূপাঞ্জনা এবং রাতুলকে। ভা’লো’বা’সা’য় মাখা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই।

অভিনেত্রীর মু’খে’র দিক থেকে যেন চোখই সরছে না হবু বর রাতুলের।আইবুড়োভাতের মেনুতেও ছিল জিভে জল আনা খাওয়াদাওয়ার। কাঁসার থালায় ভাত, লুচি, সুক্তো, ভাত, ঝুড়ো ঝুড়ো আলুভাজা, নানা রকমের তরকারি, ফিস ফ্রাই, পাঁ’ঠা’র মাং’স, চাটনি, পাঁপড়, মিষ্টি, পায়েস। গতবছর ডন বস্কোতে বাগদান সেরে ছিলেন অভিনেত্রী। মায়ের আংটি বদলের একমাত্র সা’ক্ষী ছেলে রিয়ান। অভিনেত্রী জানিয়েছেন “ওকে ঘিরেই আমাদের সবটা। আমাদের সম্পর্কে ওর অবদান অনেক।”

আরো পড়ুন: জন্মদিনে দীপার জন্য সারপ্রাইজ প্ল্যা’ন অর্জুনের! ভে’স্তে দেওয়ার পরিকল্পনা কু’ট’নি পৃথার! ধরতে পারবে অর্জুন?

১৯ এপ্রিল রাজারহাট নিউটাউনের একটি হোটেলে অ’গ্নি সা’ক্ষী করে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী। রে’জি’স্ট্রিও হবে সেইদিনই। যদিও বিয়ে এবং রিসেপশন দুটো অনুষ্ঠানেই হবে একইদিনে। অভিনেত্রী বর্তমানে ব্যস্ত ছোটপর্দা এবং বড়পর্দার কাজ নিয়ে। তবে চরম ব্যস্ততার মধ্যেও ম’ধু’চ’ন্দ্রি’মা’র পরিকল্পনা করে ফেলেছেন তারা তিনজনে। বিয়ের পর ছেলে এবং স্বামীকে নিয়েই তাডোবা থেকে গোয়ায় বেড়াতে যাবেন অভিনেত্রী। অভিনেত্রীকে তার আগামী জীবনের জন্য রইল অনেক শুভেচ্ছা।

Back to top button