জন্মদিনে দীপার জন্য সারপ্রাইজ প্ল্যা’ন অর্জুনের! ভে’স্তে দেওয়ার পরিকল্পনা কু’ট’নি পৃথার! ধরতে পারবে অর্জুন?

Anurager Chhowa Today Episode: জনপ্ৰিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে টিআরপি তালিকায় জি-এর দাপট হলেও, স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম দীপার জীবন সং’গ্রা’মে’র কাহিনি। এই মুহূর্তে দীপাকে কেন্দ্র করে আ’ব’র্তি’ত হয়ে চলেছে ধারাবাহিকের গল্প।

বর্তমানে অর্জুন আর দীপার মি’থ্যে বিয়ের কথা জেনে ফেলেছে পৃথা। কিন্তু দীপা যে অর্জুনকে ধরা দিয়ে ফেলেছে তা শোনার আগেই নিজের ঘরে চলে যায় সে। কিন্তু মনে মনে ঠিক করে সকালে পরিবারের সকলের উপস্থিতিতে হাটে হাঁড়ি ভা’ঙ’বে সে। এদিকে, পৃথা ম্যাম চলে যাওয়ার পর অর্জুনকে মনের কথা বলে ফেলল দীপা। সে আর মিথ্যে বিয়ের নাটকটা বয়ে নিয়ে যেতে পারছে না। মিথ্যেটা সত্যিতে বদলে ফেলতে চায় সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ এপ্রিল (Anurager Chhowa Today Episode 13 April)

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, দীপার মনের কথা শুনে ফুরফুরে মেজাজ অর্জুনের। লাল শার্ট পরে হ্যান্ডসাম সাজ দিয়ে সকলের সঙ্গে খেতে এসেছে সে। খাওয়ার টেবিলেও অর্জুন-দীপার মি’থ্যে বিয়ের কথা উত্থাপন করার চেষ্টা করে পৃথা। কিন্তু সকলে অর্জুনকে নিয়ে মেতে উঠেছে। এতদিন পর সু’স্থ, স্বা’ভা’বি’ক লাগছে অর্জুনকে। দীপাও সকলের চোখ লুকিয়ে অর্জুনকে বলে, লাল শার্টে বেশ ভাল লাগছে তাকে।

অনেকদিন পর চক্রবর্তী বাড়িতে খুশির আবহ। নীলষষ্ঠীর পরদিন পয়লা বৈশাখ। আর এদিনেই দীপার জন্মদিন। অর্জুন প’রি’ক’ল্প’না করেছে দীপাকে সারপ্রাইজ দেওয়ার। বাড়ির সকলে মুখে কুলুপ এঁটেছে তার সামনে। এদিন সকালে পৃথা, দীপার মা মিলে আর দীপা মন্দিরে গিয়েছে। মন্দির থেকে ত’ড়ি’ঘ’ড়ি বেরিয়ে পড়ে দীপার মা। পৃথা ম্যামও ভিক্টরকে দেখতে যাওয়ার নাম করে বেরিয়ে পড়ে।

আরো পড়ুন: ক্রমেই বাড়ছে ঘ’নি’ষ্ঠ’তা! রাইয়ের আর‌ও কা’ছা’কা’ছি অনির্বাণ! রাইকে নিজের বাড়িতে নিমন্ত্রণ জানাল সে

মন্দিরেই দীপার সঙ্গে দেখা হয় লাবণ্যর। জন্মদিনের শুভেচ্ছা জানায় লাবণ্য। দীপা নতুন জীবনে ভাল থাকুক এটাই চান তিনি। এদিকে, দীপার জন্য জন্মদিনের গিফ্ট কিনে বাড়িতে রেখে গিয়েছে অর্জুন। সঙ্গে একটা নোট। বাড়িতে কেউ নেই। সকলে জমাটি সন্ধ্যের আয়োজনে ব্য’স্ত। অহনা দীপাকে বলে, অবশেষে হয়ত সব ঠিক হয়ে যাবে। এই পয়লা বৈশাখের নতুন বছরে ফের নতুন করে পথ চলা শুরু করবে অর্জুন-দীপা। তবে বি’প’দ নিয়ে হা’জি’র হবেন পৃথা ম্যাম। আজকের শুভদিনে দীপাকে অর্জুনের থেকে আ’লা’দা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সে। এখন দেখার পৃথা ম্যাম কি তার উ’দ্দে’শ্য সফল হবে?

 

Back to top button