দুঃসংবাদ! মাত্র ৭ মাসেই শেষ! কপাল পুড়ল জনপ্রিয় চ্যানেলের এই দর্শকপ্রিয় ধারাবাহিকটির!

সম্প্রতি প্রত্যেকটা বাংলা চ্যানেলে এখন পুরনো ধারাবাহিককে হটিয়ে দিয়ে নতুন ধারাবাহিক আনার রব উঠেছে। বাঙালির বিনোদনের একটি বড় অংশ জুড়ে রয়েছে মেগা সিরিয়াল।(Mega Serial) দর্শকদের মনোরঞ্জন করতে ভীষণ ভাবে সক্ষম ধারাবাহিকগুলি। দিনে দিনে দর্শকমহলে আরও যেন বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। টেলিভিশন রেটিং তালিকায়(TRP) এগিয়ে থাকতে এখন প্রায় মরিয়া হয়ে উঠেছে প্রতিটি চ্যানেল প্রত্যেক চ্যানেল এখন নিয়ম করে প্রতি মাসেই আনছে নতুন নতুন ধারাবাহিক।

 

আরো পড়ুন:আমায় বাঁচতে দাও’, তেড়ে গিয়ে ভক্তদের চূড়ান্ত গা’লা’গা’লি ‘রক সম্রাট’ রূপম ইসলামের! হতবাক ভক্তরা

 

 

বন্ধ হতে চলেছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বিয়ের ফুল’। এই চ্যানেলের একটি জনপ্রিয় ধারাবাহিক হল বিয়ের ফুল। গত ৭ মাস যাবৎ এই ধারাবাহিকটি চলছে। ধারাবাহিকটিতে অভিনয় করেছে রাজা গোস্বামী, নবনীতা দাস সহ আরও বিশিষ্ঠ কলা কুশলীরা। কিন্তু মাত্র ৭ মাসেই বন্ধ হতে চলেছে সান বাংলার ‘বিয়ের ফুল’। এর নেপথ্যে কি শুধুই টিআরপি? না! সে কথা খুব একটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

তবে শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই লাগাতার টিআরপি তালিকায় ধাক্কা খাচ্ছে এই ধারাবাহিকটি।এমনকি এই মাসের শেষের দিকেই ঝাঁপ বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে এই কমেডি ধারাবাহিকের। টিআরপির অভাবের কারণে কিছুদিন আগেও বদলানো হয়েছিল এই ধারাবাহিকের স্লট। রাত আটটার পরিবর্তে ধারাবাহিকটিকে পাঠানো হয়েছিল রাত ন’টার স্লটে।

 

Bengali serial

প্রসঙ্গত, অভিনয় ছাড়াও রাজা বিভিন্ন ব্যবসার কাজে যুক্ত থাকেন। তাঁর স্ত্রী মধুবনী গোস্বামীও একটি লেডিস পার্লার চালান। অন্যদিকে নবনীতা আপাতত শুধুই অভিনয়ে মন দিতে চান। ‘বিয়ের ফুল’ ধারাবাহিকটি শেষের পর, নায়িকাকে নতুন ভাবে দেখার অপেক্ষায় থাকবেন দর্শকগণ।

Back to top button