Guddi: ৬ বছরে পাল্টায়নি কিছুই শুধু বড় হয়ে গেছে শিরিনের ছেলে! এবার অনুজের থেকে ডিভোর্স চায় শিরিন! তাহলে কি আবার একসঙ্গে থাকতে শুরু করবে গুড্ডি আর ওর স্যারজি অনুজ? বিরক্ত দর্শক

সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার ধারাবাহিক গুড্ডি! আসলে এই ধারাবাহিক দর্শকদের মোটেও পছন্দ হচ্ছেনা তা তাঁরা বারবার‌ই জানিয়েছেন বিভিন্নভাবে! আসলে এখন বাংলা সিরিয়ালে ট্রেন্ড হয়ে গেছে নায়কের থাকবে একটি বউ এবং একটি প্রেমিকা! আর কি কাউকে ছেড়ে থাকতে পারে না! নায়ক কে পাওয়ার জন্য ভিলেন হয়ে ওঠেন প্রেমিকারা! তবে পরকীয়ার এই নাটকে সবথেকে এগিয়ে রয়েছে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক গুড্ডি! পরকীয়ার এক অন্য স্তরে চলে গেছে এই ধারাবাহিক! গুড্ডি, অনুজ, এবং শিরিনের সম্পর্কের সমীকরণ বোঝার থেকে শক্ত শক্ত অঙ্ক কষাও বোধ হয় সহজ!

এই ধারাবাহিকে পরকীয়া দেখতে দেখতে অস্থির হয়ে উঠেছেন দর্শকরা! বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমের পাতায় এই ধারাবাহিককে বন্ধ করার আর্জি জানিয়েছেন তাঁরা! তবে সেই কথায় বিশেষ কর্ণপাত করেননি লীনা গঙ্গোপাধ্যায়! গুড্ডি ধারাবাহিকে যতই নতুন মোড় আসুক না কেন পরকীয়া বন্ধ হয় না! সেই সঙ্গে টিআরপি তালিকাতেও অত্যন্তই খারাপ পারফরম্যান্স এই ধারাবাহিকের! পরকীয়ার দেখানোর জন্যই এই ধারাবাহিক থেকে মুখ ঘুরিয়েছেন দর্শকরা! সম্প্রতি বিরাট লিপ নিয়েছে এই ধারাবাহিক!

যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন যুধাজিতের সঙ্গে সম্পর্ক ভেঙেছে গুড্ডি’র! বর্তমানে এক মস্ত বড় পুলিশ অফিসার হয়ে উঠেছে গুড্ডি! সদ্য স্টার জলসার তরফে শেয়ার করা প্রোমো ঘিরে ফের হইচই শুরু হয়েছে! প্রোমোতে দেখা গেছে, গুড্ডি ধারাবাহিক একটা লম্বা লিপ নিয়েছে। অনুজ আর শিরিনের ছেলেও বেশ অনেকটা বড় হয়ে গেছে। প্রোমোতে দেখা গেছে গুড্ডি আদিবাসীদের সঙ্গে নাচছে। অনুজ আর ছেলে বসে তাদের নাচ দেখছে। এই সময় গুড্ডি এসে অনুজ-শিরিনের ছেলেকে ডেকে নিয়ে যায় কিন্তু তাতে বাধা দেওয়ার চেষ্টা করে অনুজ! এরপর গুড্ডি তাঁদের ছেলেকে নিজের হাতে কিছু খাইয়ে দিলে সেখানেও প্রতিবাদ করে অনুজ!

যদিও দর্শকদের বক্তব্য এই ৬ বছরের লিপ নিলেও‌ তেমন বড় কোন‌ও পরিবর্তন আসেনি ধারাবাহিকে! আগে গুড্ডি অনুজ অনুজ করত এখন বাচ্চাটাকে নিয়ে পড়েছে! এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, “৬ বছরে শুধু লুক গুলো বদলে গেছে, বাচ্চাটা এসে গেছে বাকি গল্প কিছুই এগোইনি! ডিভোর্স ঝুলে আছে! গুড্ডি আগে অনুজ অনুজ করত এখন বাচ্চাটাকে নিয়ে পড়েছে! বাচ্চাটার সঙ্গে কোন‌ও অ্যাটাচমেন্ট নেই শিরিনের!” তিনি লিখেছেন, বাচ্চাটার কিছু অসুখ আছে মনে হয়! মাঝে মধ্যে অসুস্থ হয়ে পড়ে তার ওপর অনুজের অনুপস্থিতিতে আবার গুড্ডি মটন খাইয়ে যাবে আজ বেশি পাকামী! অনুজ কি এমনি এমনি এতো খাবার খেতে মানা করে অশান্তি লাগল বলে! কিন্তু বাচ্চাটা খুব মিষ্টি এর অসুখ দেখালে খুব খারাপ লাগবে!

Back to top button