পর্দার গুড্ডি-অনুজ স্যার থেকে সত্যিকারের প্রেমে শ্যামৌপ্তি-রণজয়! শুধুই বন্ধু নন, জল্পনা উস্কে দিলেন নায়ক

টেলিভিশন দুনিয়ায় নায়ক নায়িকা জুটি জনপ্রিয় হলেই তাদের মধ্যে প্রেম আছে এমন জল্পনা শুরু হয়ে যায় দর্শকদের মধ্যে। টলিউড, বলিউড বা হলিউড হোক এমন অনেক জুটি রয়েছে যারা পর্দায় যতটাই রোমান্টিক দেখিয়েছে বাস্তবে তেমনটা সম্পর্ক না হলেও তাদের মধ্যে তেমন মাখোমাখো প্রেম আছে এমনটাই ধরে নিয়েছে দর্শকরা।

এবার বাংলা সিরিয়ালেও তার প্রভাব পড়েছে। সিড- মিঠাইয়ের পর এবার আলোচনায় গুড্ডি-অনুজ স্যার। আগেরটা জি বাংলার আর পরেরটা স্টার জলসার। দুটোই জনপ্রিয়তা নিরিখে ব্যাপক সাকসেসফুল হয়েছে। এই মুখ্য দুই জুটির পর্দায় যেমন সম্পর্ক বাস্তবে তেমনটাই কিনা সেটা নিয়ে প্রচুর জল্পনা আলোচনা সমালোচনা রয়েছে।

anuj and guddi

গুড্ডি সিরিয়ালে শ্যামৌপ্তি-রণজয় ডবল রোল করেছে। একদিকে তারা গুড্ডি-অনুজ আর অন্যদিকে তারা রেশমি পুবলু। পরে আবার বিয়ে হয়েছে রেশমি আর পুবলুর। তারপরে আবার তাদের দেখা হয়েছে গুড্ডি আর অনুজের সঙ্গে। ব্যাপারটা নিয়ে ব্যাপক হাসি মজা হয়েছে হেটার্সদের মধ্যে।

তবে এবার অভিনেতা রণজয় বিষ্ণু তার সঙ্গে পর্দার নায়িকার সম্পর্ক নিয়ে মুখ খুললেন। ‘গুড্ডি’ ধারাবাহিক শেষ হতেই ‘ঝনক’-এর শ্যুটিং করতে দুজন গিয়েছিলেন কাশ্মীরে। সেই থেকে দুজনের প্রেমের জল্পনা আরো জোরদার হয়ে ওঠে। তখন যদিও কেউ জানতে পারেনি তাদের নতুন সিরিয়ালের কথা। রণজয় জানালেন যে প্রেম তো দূর অস্ত, তাঁরা নাকি ভালো বন্ধুও নন! শুধুই দুজন ভালো ‘সহকর্মী’। রণজয় বলে দিলেন দারুণ বন্ধু-টন্ধু একেবারেই নন কেউ কারুর। নর্ম্যাল কলিগ যেমন হয়,তেমনই তারা। কাজের জায়গায় যখন দেখা হয়, তারাও অবাক হয় এটা নিয়ে। শ্যামোপ্তি আর নায়ক আলোচনা করেন যে পুরো ব্যাপারটা নিয়ে একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে নাকি? নায়িকা তাকে বলেন তিনিও বুঝতে পারেন না কীভাবে ডিল করবেন। তবে পরে দুজনেই সিদ্ধান্ত নেন যে যা হচ্ছে হোক, লোকে যা ইচ্ছে করুক।

আরও পড়ুনঃ ডাক্তারবাবু এ কী অনাসৃষ্টি! “সূর্য” দিব্যজ্যোতির গানের গুঁতোয় কানের পোকা উড়ল শ্রোতাদের! দেখুন ভিডিও

শ্যামৌপ্তির থেকে রণজয় বয়সে অনেকটা বড়। নায়ক স্বীকার করেন যে অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা এবং সম্পর্ক নিয়ে আলোচনা চলতেই থাকে। সিরিয়াল শেষ হওয়ার পরেও লোকজন যদি এমন ভাবে তাহলে হয়ত কোথাউ গিয়ে তারা মন দিয়ে কাজটা করেছেন এমনটাই মন করেন এখন।

Back to top button