স্টার জলসার নতুন ধারাবাহিক লক্ষ্মীমন্ত! কোন অভিনেত্রী ফিরছেন? জানলে চমকে যাবেন

স্টার জলসা (Star Jalsha) আসতে চলেছে নতুন দুটি ধারাবাহিক। হ্যাঁ জি বাংলায় মতোই স্টার জলসাও নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক। বর্তমানে টিআরপি কমে যাওয়ার ধারাবাহিকগুলিকে বন্ধ করে বড় বড় চ্যানেলগুলি নিয়ে আসছে নতুন ধারাবাহিক। যেমন জি বাংলায় অর্গানিক স্টুডিও, সুব্রত রায়, ব্লুজ প্রযোজনা সংস্থা এবং এন আইডিয়াস নিয়ে আসছেন তাদের নতুন ধারাবাহিক। যার মধ্যে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়ার প্রোমো ইতিমধ্যেই মুক্তি পেয়েছে জি বাংলায় এবং মার্চ মাস থেকেই সম্প্রচারিত হতে চলেছে ধারাবাহিকটি।

তবে স্টার জলসাই বা পিছনে থাকে কেন? স্টার জলসাও নিয়ে আসছে তিনটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার ধারাবাহিক। যাদের মধ্যে একজন বা বলা ভালো দুটি হল টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মস। কারণ স্টার জলসার আসন্ন ধারাবাহিক বঁধুয়ার প্রযোজনা করছে এই দুটি প্রযোজনা সংস্থা যৌথভাবে, আর অপরটি হল অ্যাক্রপোলিস প্রযোজনা সংস্থা। ইতিমধ্যেই টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়ার প্রোমো মুক্তি পেয়েছে স্টার জলসায়। প্রোমোটি বেশ পছন্দও করেছেন দর্শক। ইতিমধ্যেই জানা গেছে ৪ঠা মার্চ থেকেই সম্প্রচারিত হবে টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মসের ধারাবাহিক বঁধুয়া। তাদের শুটিংও শুরু হয়েছেন অনেকদিন আগেই।

আরও পড়ুন- এবার বিদায়! স্টার জলসায় শেষ হচ্ছে দারুণ জনপ্রিয় দুই ধারাবাহিক! জানলে মন ভাঙবে আপনাদের

তবে কবে আসছে অ্যাক্রপোলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক? ধারাবাহিকটিতে মূল অভিনেতা চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব চ্যাটার্জীকে এবং তার বিপরীতে ধারাবাহিকটিতে মুখ্য অভিনেত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছে ঋতব্রতা দে। প্রসঙ্গত জানিয়ে রাখি এর আগেও মিলন তিথি, মন ফাগুন, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, সাহেবের চিঠি, তুঁতে, দেবীপক্ষ, গাঁটছড়া, বধূবরণ, ধ্রুবতারা সহ একাধিক ধারাবাহিক অ্যাক্রপোলিস প্রযোজনা করেছে স্টার জলসায়। তবে এবারও তাদের সম্প্রতি শেষ হওয়ার ধারাবাহিক গাঁটছড়া অভিনেতাকে নিয়েই ফিরছেন তারা।

জানা গেছে ধারাবাহিকের প্রোমো প্রস্তুত করে ইতিমধ্যেই সেটা চ্যানেলকে পাঠিয়ে দিয়েছে অ্যাক্রপোলিস প্রযোজনা সংস্থা। তবে কেন এখনও দেখানো হচ্ছে না প্রোমো? সেই বিষয়েই জানা গেছে স্টার জলসায় অনেকদিন ধরে প্রোমো চলার পরও চ্যানেল সময় দিতে পারছিল না এই ধারাবাহিকগুলোকে। যেই কারণেই বঁধুয়ার শুটিং শুরু হয়ে যাওয়ার চ্যানেল তাদের সম্প্রচারের সময় দিতে পারছিল না। তবে এখন সন্ধ্যাতারা ধারাবাহিকটিকে বন্ধ করে সেইসময়টিকেই চ্যানেল দিয়েছে বঁধুয়াকে। তবে জানা গেছে এই মাসের শেষই হতো মুক্তি পেতে পারে গৌরব চ্যাটার্জীর নতুন ধারাবাহিকের প্রোমো। তার শুটিং শুরু হবে মার্চ মাসে।

Back to top button