এবার বিদায়! স্টার জলসায় শেষ হচ্ছে দারুণ জনপ্রিয় দুই ধারাবাহিক! জানলে মন ভাঙবে আপনাদের

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল সন্ধ্যাতারা (Sandhyatara)। এই ধারাবাহিকটি শুরু হয়েছিল দুই বোন সন্ধ্যা ও তারার জীবন কাহিনিকে কেন্দ্র করে। তবে গল্প যত এগিয়েছে, প্রেক্ষাপট ততই বদলেছে।

তারা ও সন্ধ্যার জীবন বদলে গিয়েছে নতুন ধারায়। যদিও ধারাবাহিকের টিআরপি তালিকায় সেভাবে নজর কাড়তে পারেনি ‘সন্ধ্যাতারা’। স্টার জলসার পিছিয়ে থাকা ধারাবাহিকের তালিকাতেই রয়ে যায় এই মেগা।

কিছুদিন আগেই নতুন একটি ধারাবাহিক ‘বঁধুয়ার’ প্রোমো প্রকাশ করে চ্যানেল কর্তৃপক্ষ। আর এই ধারাবাহিকের স্লট নিয়েই বাঁধে সমস্যা। কোন স্লটে দেখানো হবে ধারাবাহিকটি? তা নিয়ে দোটানায় পড়ে চ্যানেল। প্রথমে জানা যায় বঁধুয়ার জন্য স্লট চেঞ্জ হবে ‘তুমি আশেপাশে থাকলে’-র। কিন্তু সদ্য সামনে এল অপর একটি খবর, যা শুনে মনখারাপ জলসা দর্শকদের।

আরও পড়ুন- প্রাক্তন ব‌উ নতুন সংসার বাঁধতেই এবার বিয়ের পিঁড়িতে বর! বিয়ে করছেন অনুপম রায়! পাত্রী কে?

‘বঁধুয়ার’ প্রোমো প্রকাশের পরেই সেটির সময় নিয়ে অপেক্ষায় ছিলেন দর্শক। সম্প্রতি জানা যায় সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে আসছে ‘বঁধুয়া’। অর্থাৎ নতুন ধারাবাহিককে প্রাইম টাইমে ফেলার সিদ্ধান্ত নিল স্টার জলসা। এদিকে, সাড়ে সাতটার জলসা পর্দায় রাজত্ব ছিল ‘সন্ধ্যাতারার’। নতুন ধারাবাহিককে জায়গা দিতে এবার শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকটি।

সূত্রের খবর, আগে সিদ্ধান্ত হয়েছিল সন্ধ্যাতারাকে পাঠানো হবে রাত এগারোটার স্লটে। কিন্তু মিসিং স্ক্রু প্রোডাকশন হাউজ চ্যানেলের এই সিদ্ধান্ত মানতে নারাজ। তারপরেই স্থির হয় পিছিয়ে থাকা কোনও একটি ধারাবাহিক শেষ করবে স্টার জলসা। যার মধ্যে নাম আসে অনুরাগের ছোঁয়া, রামপ্রসাদ ও সন্ধ্যাতারার।

দেখা যায়, অনুরাগের ছোঁয়া ও রামপ্রসাদ মেগা দুটি স্টার জলসার প্রাইম টাইম দখল করে না থাকলেও টিআরপিতে সন্ধ্যাতারার চেয়ে এগিয়ে রয়েছে। তাই সবার সিদ্ধান্ত মেনে ও টিআরপি বিবেচনা করে এই ধারাবাহিক শেষের সিদ্ধান্ত হয়েছে। তাই নতুন ধারাবাহিক ‘বঁধুয়াকে’ জায়গা দিতেই ‘সন্ধ্যাতারার’ শেষ সম্প্রচারের সিদ্ধান্ত নিল জলসা কর্তৃপক্ষ।

 

Back to top button