অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান! আসছে অনির্বান ও রাধিকার রোম্যান্টিক পর্ব! ‘এক্কা দোক্কার’ রোম্যান্টিক দৃশ্য দেখতে উচ্ছ্বসিত দর্শকরা

অনেকেরই বহুদিন ধরে প্রশ্ন ছিল, কোন মোড় নিতে চলেছে রাধিকা (Radhika) ও অনির্বানের (Anirban) সম্পর্ক? তারপরই দেখা যায় নতুন এক জীবনের দিকে এগোচ্ছে তারা। প্রথমদিকে রাধিকা জানতই না যে তার সঙ্গে হতে চলেছে অনির্বানের বিয়ে। আর তাই অনির্বানের উপর খানিকটা রেগে ছিল, মনে মনে কষ্টও পাচ্ছিল রাধিকা। কিন্তু অনির্বান যখন সব সত্যি জানিয়ে দিল, তখন গল্প ঘুরলো অন্যদিকে। প্রথম থেকেই অনির্বান ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ (Mohor) ধারাবাহিকে।

তাই ‘এক্কা দোক্কা’তে অনির্বান অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বানের জুটি হোক। আর তাই দর্শকের কথা মতো লেখিকা সেই দিনটিকে নিয়ে চলেই এলেন। যদিও আগেই জানা গিয়েছে, বিয়ের দিনও আসতে চলেছে নতুন এক ট্যুইস্ট। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন।

দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বান। গল্প ঘুরে যায় ড: অনির্বান ও রাধিকার দিকে। আর তখনই খেপে ওঠে পোখরাজ ভক্তরা। দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ।

অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে! দর্শক চেয়েছিলেন, পোখরাজ ও রাধিকাকে মেন্ লিডে রেখেই দুই ভিন্ন প্রান্তে এগোক ধারাবাহিক। কিন্তু তা হয় না, শুধুমাত্র রাধিকার গল্পই দেখিয়ে যাচ্ছেন লেখিকা। ধারাবাহিকের লিড রোলে ছিল পোখরাজ। এদিকে বর্তমানে তাকে পুরোপুরি সাইড করে দেওয়া হয়েছে। তাই লেখিকা লীনা গাঙ্গুলির উপর বেশ খেপে উঠেছেন পোখরাজ ভক্তরা। ধারাবাহিকে দেখা যায়, বহু অভিমান, রাগ ভুলে অনির্বান সিদ্ধান্ত নেয় রাধিকাকে বিয়ে করবে।

কিন্তু রাধিকাকে সারপ্রাইস দেওয়ার জন্য রাধিকার পরিবার ও অনির্বানের পরিবার লুকিয়ে এই বিয়ে পাকাপাকি করে। রাধিকা বিয়ের মণ্ডপে না আসতে চাইলেও জোর করে তাকে আনা হয়। তারপর ঠিক হলুদের সময় সব সত্যি সামনে আনে অনির্বান। রাধিকা প্রথমে হতবাক হয়। তবে সকলেই আশায় ছিল, রাধিকা খুশি হবে। কিন্তু দেখা যায়, রাধিকা সেই বিয়েতে অমত আছে বলে জানায়। যদিও পরে অনির্বানের সঙ্গে কথা বলে রাধিকা বিয়েতে রাজি হয়। তারপরই দর্শকদের পছন্দমতো এলো পর্ব। বিয়ে হল তাদের। সেখানে উপস্থিত ছিল পোখরাজ, রঞ্জা সহ সকলেই। এবার শুধু অপেক্ষায় তাদের রোম্যান্টিক পর্ব দেখার।

Back to top button