দু’মুখো সাপ! মধুবালার কারণেই জেল যাত্রা হলো শিমুলের! পিছন থেকে পিঠে ছুরি মারা শাশুড়ির কড়া শাস্তির দাবি নেটিজেনদের

জি বাংলার (Zee Bangla) পর্দায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। বাংলা টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিকটি এই মুহূর্তে সমানতালে দর্শকদের মনে রাজত্ব করছে। দারুণ রকম সব চমকদার পর্ব এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ফুটে উঠছে। বাঙালি দর্শকরা দারুণ রকমের উত্তেজিত এই ধারাবাহিকের সমস্ত পর্ব দেখে।

বলাই বাহুল্য, বাংলা টেলিভিশন প্রেমীরা বেশ মনোযোগ সহকারেই এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব দেখছেন। আর যে কারণে এই ধারাবাহিকের এমন বিপুল জনপ্রিয়তা। তুমি এখন আর শুধুমাত্র জনপ্রিয়তা বললে ভুল হবে। বেশ ভালো রকম কটাক্ষের‌ও সম্মুখীন হতে হয়েছে এই ধারাবাহিককে। আর হওয়াটাই বোধহয় বাঞ্ছনীয়।

এই ধারাবাহিকে এমন একটি চরিত্রকে এই মুহূর্তে দর্শকরা প্রত্যক্ষ করছেন যাকে দেখে রীতিমত মাথা গরম হয়ে যাচ্ছে দর্শকদের। আর এবার সেই মানুষটার কড়া শাস্তির দাবি তুলেছেন দর্শকরা। এক বাক্যে তারা চাইছেন এবার যেন এই দুমুখো সাপটার শাস্তি হয়!

আসলে শিমুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নতুন করে বিয়ের পিঁড়িতে বসছে পরাগ। নিজের ছাত্রী প্রিয়াঙ্কার সঙ্গে এবার বিয়ে হবে তার। শিমুলের চোখের সামনেই আবার গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেয় পরাগ। অন্যদিকে নিজের প্রাক্তন শাশুড়ি ও ননদের ভালোর জন্য শ্বশুরবাড়ি ছেড়ে যায় না শিমুল।

আর এবার সেই করতে গিয়েই ফাঁসল শিমুল। পরাগের বিয়ের অনুষ্ঠানে সবাই যখন আনন্দে ব্যস্ত তখন জানা যায়, পরাগ ঘরে অদ্ভুত ভাবে ঘুমিয়ে রয়েছে। জানা যায় পরাগকে কেউ বা কারা বিষ দিয়েছে। শাশুড়ি, ননদ ব্যতীত পরাগের বাড়ির সবার চক্ষুশূল শিমুল। পরাগের ভাই পলাশ আর তার স্ত্রী প্রতীক্ষা মিলে ফাঁসিয়ে দিল শিমুলকে। পরাগের প্রাক্তন স্ত্রী হ‌ওয়ার ফলে দোষের আঙুল সরাসরি উঠলো শিমুলের দিকেই।

আরও পড়ুনঃ কপাল খারাপ মায়ের আঁচল ধরা সৃজনের! এবার মশলার দোকানে চুরির দায়ে ধরা পড়ল বাবুউউ! কী হবে এবার?

যদিও শিমুলের ননদ পুতুল এবং তার পাড়ার বন্ধুরা একেবারেই মেনে নিতে পারেনি যে শিমুল এই কাজ করেছে। তবে যে মানুষটার জন্য শিমুল এত প্রাণপাত করে সেই তার শাশুড়ি আবার পাল্টি খেয়েছেন। যতক্ষণ শিমুল তার ভালোর জন্য কাজ করে ততক্ষণ পর্যন্ত শিমুল ভালো। কিন্তু যেই পান থেকে চুন খসে অমনি তিনি পাল্টি খেয়ে যান। আর এহেন পাল্টিবাজ মধুবালার কড়া শাস্তি চাইছেন দর্শকরা। মধুবালার কারণেই জেল যাত্রা হয়েছে শিমুলের! আর তাই এই দু’মুখো সাপটার কড়া শাস্তির দাবি জানিয়েছেন দর্শকরা।

Back to top button