কপাল খারাপ মায়ের আঁচল ধরা সৃজনের! এবার মশলার দোকানে চুরির দায়ে ধরা পড়ল বাবুউউ! কী হবে এবার?

পর্ণার বিরুদ্ধে ঈশার চক্রান্ত মাত্রাতিরিক্ত হারে বাড়ছে। একের পর এক ষড়যন্ত্র করে পর্ণাকে বিপদে ফেলছে ঈশা। প্রতিবার পর্ণা বাজিমাত করলেও ফের নতুন করে ফন্দি আঁটতে প্রস্তুত তাঁর শত্রুপক্ষ। এরমধ্যেই ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu) ধারাবাহিকে দেখা যাচ্ছে শাড়ি কথার কারখানায় আগুন লাগিয়েছে ঈশা। আর সেই ঘটনায় কার্যত লন্ডভন্ড আলোকপর্ণার সুখের সংসার।

কিছুদিন আগেই ফটোশ্যুট নিয়ে একপ্রস্থ অশান্তি ভুগেছে পর্ণা। এর মূলেও ছিল ঈশার বিশ্রী চক্রান্ত।আলোকপর্ণার ছবি বিকৃত করে শহরের আনাচে কানাচে ছড়িয়ে দেয় সে। যার কারণে পারিবারিক অশান্তির পাশাপাশি সৃজনের থেকেও খারাপ কথা শুনতে হয় পর্ণাকে। প্রথমে পর্ণার পাশে দাঁড়ালেও পরে তাঁকে কটূ কথা শোনাতে ছাড়েনি সৃজন।

এদিকে, ফটোশ্যুট ষড়যন্ত্র শেষ হতে না হতেই নতুন বিপদের মুখে আলোকপর্ণা। শাড়ি কথার কারখানায় আগুন লাগায় বিপুল ক্ষয়ক্ষতির মুখে পড়েছে সে। এমনকি একটা শাড়ি বাঁচাতে আগুনের শিখায় ঝাঁপ দিতে যায় পর্ণা। তাঁকে দুহাতে রক্ষা করে ফিরিয়ে আনে সৃজন। এদিকে, শাশুড়ি কৃষ্ণা এই সময় তাঁর ‘বাবুর’ জন্য বিশেষ চিন্তিত। পর্ণাই যে সৃজনের জীবনের বিভীষিকা তা বারবার আঙুল তুলে প্রমাণ করতে থাকে সে।

এদিকে, পারিবারিক পরিস্থিতি সামলাতে জেঠুর মশলার দোকানে বসে সৃজন। কথা হয়, মশলার দোকানে যা বিক্রি হবে তার হিসেব সে দিনের শেষে‌ জেঠুর হাতে তুলে দেবে। আর এখানেই আপত্তি তোলে অয়ন ও মৌমিতা। সৃজন যাতে কোনোভাবেই তাঁদের মশলার দোকানে না বসতেভ পারে তার জন্য মৌমিতা যায় ঈশার কাছে। এদিকে ঈশার মাথায় কূটবুদ্ধির পাহাড়। ওমনি সে একটি বদবুদ্ধি দেয় মৌমিতাকে।

আরও পড়ুন: দারুণ খবর! নীল-তৃণার সংসারে আসছে প্রথম সন্তান! সুখবর জানালেন অভিনেতা দম্পতি

ঈশা মৌমিতাকে বলে বুদ্ধি করে সৃজনকে দোকান থেকে সরাতে হবে। আর সেই ফাঁকে ঈশার লোক মশলা সরিয়ে দেবে। দিন শেষে সৃজন যখন হিসেব মেলাতে পারবে না, তখন চুরির দায়ে তাঁকে বের করে দেওয়া হবে দোকান থেকে। এরপরই ঈশার বুদ্ধি মতো কাজ করে অয়ন ও মৌমিতা। সৃজন যখন মশলার হিসেব মেলাতে জানান পারে না, তখন জেঠু তাঁকে বলে, বিশ্বাস করে তোকে দায়িত্ব দিয়েছিলাম সৃজন। শেষমেশ তুই চুরি করলি! সৃজন এরপর শত কাকুতিমিনতি করলেও জেঠু মানতে চায়না। এই সময় উপস্থিত হয় পর্ণা। সে বলে, সৃজন যে চুরি করেনি তা একদিনের মধ্যে প্রমাণ করবে সে।

Back to top button