ভয়াবহ দুর্ঘটনা ঘটল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে! হাসপাতালে ভর্তি হলেন এই জনপ্রিয় অভিনেত্রী

স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে বড় অনুষ্ঠান, সেখানে একসঙ্গে থাকে গোটা স্টার জলসার সমস্ত পরিবারের সদস্যরা। যে অনুষ্ঠানের জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন স্টার জলসার অনুরাগীরা সেটাই হল স্টার জলসা সেরা পরিবার অ্যাওয়ার্ড। যেখানে বসে এক ঝাঁক তারকাদের হাট। নাচে গানে জমজমাট এক সন্ধ্যে সকলের জন্য নিয়ে আসে স্টার জলসা।

গত বছর প্রোমো শুট হওয়ার পরেও আসেনি স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড। যে কারণে হতাশ ছিলেন দর্শকরা। আর তাই এই বছরের শুরুতেই স্টার জলসা নিয়ে এসেছে তাদের পরিবার অ্যাওয়ার্ড। প্রোমো মুক্তি পেয়েছে সম্প্রতি। হয়ে গেছে ভোট গণনা। গতকাল ছিল ৭ এবং ৮ তারিখ ছিল নাচের শুটিং এবং আজ হবে মূল অনুষ্ঠান অর্থাৎ অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সকলেই উৎসাহী আজকের জন্য।

তবে ইতিমধ্যেই ঘটে আছে একটি দুর্ঘটনা। গতকাল সকল অভিনেতা অভিনেত্রীদের নাচের শুটিং শেষ হয়েছে। সকলেই পারফর্ম করছেন সেখানে। তবে নাচের শুটিং করতে গিয়ে পায়ে চোট পান এক অভিনেত্রী। অত্যাধিক যন্ত্রণার কারণে দাঁড়াতে পারছিলেন না তিনি। নিজের পারফরম্যান্স‌ও শেষ করতে পারেননি তিনি। তাকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। আমরা কথা বলছে স্টার জলসার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB র গীতা অর্থাৎ হিয়া মুখার্জীর কথা।

আরো পড়ুন: কার কাছে কই মনের কথায় বিরাট ধামাকা! অন্যায় সামনে আসতেই চমকে উঠল পলাশ! কেঁদেকেটেও লাভ হলনা প্রতীক্ষার

গতকাল ড্যান্স পারফরম্যান্সের শুটিং করতে গিয়ে পায়ে চোট পায় হিয়া। তাকে পরে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আজকের অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। তবে বোঝাই যাচ্ছে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। তবে তার নাচের শুটিং হয়নি এখনও। সেটা আজ হওয়ার কথা ছিল।

Hiya Mukherjee on Instagram: “@basicsbymadhab” | Beauty, Fashion, Saree

তবে কি হবে তার পারফরমেন্সের? তিনি কি পরে করতে পারবেন শুটিং? নাকি বাদ দেওয়া হবে তার নাচের শুটিং। জানা যাবে আসন্ন সময়ে। তার দ্রুত সুস্থতা কামনা করি। তাড়াতাড়ি তিনি ফিরে আসুন তার কাজে।

Back to top button