ইচ্ছে পুতুলে চমকে দেওয়া পর্ব! প্ল্যান করে মেঘ ও নীলের বিয়ের আয়জন ঠাম্মির! ফের মিলন হবে মেঘ-নীলের

জি বাংলার (Zee Bangla) ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা গিয়েছে, হাইকোর্ট রায় দিয়েছে মেঘ ও নীলের বিচ্ছেদের প্রসঙ্গে। কোর্টের এই সিদ্ধান্তে একেবারেই খুশি নয় মেঘ ও নীল। মেঘ নিজের ব্যাগ আঁকড়ে ধরে, চোখে জল নিয়ে, বিচারকের কথা মাথা পেতে নেয়। কোর্টের বাইরে এলে, নীল মেঘকে বন্ধু হয়ে থাকার প্রস্তাব দেয়। আর সেই প্রসঙ্গেই সে জানায়, কফি ডেটে যাওয়ার কথা। নীলের এই প্রস্তাবে রাজিও হয়ে যায় মেঘ।

কোর্ট থেকে বাড়িতে ফিরলে, মেঘের মা আজকে তার এই অবস্থার জন্য তাকে ও মেঘের বাবাকে দায়ী করে । মেঘের মা ভীষণ রেগে যায় তাদের এই সিদ্ধান্তের জন্য। এমন সময়, মেঘের বাবা মেঘকে জানায় যে, সে ইতিমধ্যেই মেঘের বিয়ে ঠিক করে ফেলেছে। পাত্র তারই এক বন্ধুর ছেলে।

নিজের বাবার মুখে এই কথা শুনে বেশ অবাক হয় মেঘ। আর মনে মনে দুঃখও পায়। সে ভাবে, তার বাবা কোনওদিন তাকে কোনও বিষয়ে জোড় করেনি। কিন্তু আজ যখন মেঘের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে অন্য আরেক সিদ্ধান্ত নিচ্ছে তার বাবা। এই বিষয়টা কিছুতেই মেনে নিতে পারে না মেঘ।

অন্যদিকে দেখা যায়, টানা তিন মাসের লিপ নিয়েছে ধারাবাহিকটি। এর মধ্যে নীল ও মেঘের মধ্যে একটি গভীর বন্ধুত্ব গড়ে উঠেছে। তারপরে দেখা যায়, মেঘ ও নীলকে এক করতে এবার উঠে পড়ে লাগছে তাদের ঠাম্মি। একদিন সে জিষ্ণু, গিনি, মিনি, লাল সকলকে ডাকে এবং বলে সে নীলের আবার বিয়ে দিতে চায়।

আরও পড়ুনঃ বাংলা ধারাবাহিকের ইতিহাসে ঘটে গেল এক অবিশ্বাস্য ঘটনা! জানলে অবাক হবেন আপনিও

তারপর ঠাম্মি তাদের জানায়, সে মেঘের সঙ্গে নীলের বিয়ে দিতে চাইছে। আবার ঠিক অন্যদিকে দেখা যায়, মধুমিতা বিভিন্ন ছেলেদের ছবি এনে মেঘকে দেখাতে থাকে। আর এদের মধ্যেই কোনও একজনকে পছন্দ করতে বলে। সুতরাং আগামী পর্বগুলিতে দেখা যাবে, মেঘ ও নীলের বিয়ে।

Back to top button